Pori Moni-Razz : বাংলাদেশ ছাড়ছেন পরীমনি ও রাজ

বাংলাদেশ ছাড়ছেন পরীমনি ও রাজ
বাংলাদেশ ছাড়ছেন পরীমনি ও রাজ

বাংলাদেশ ছাড়ছেন পরীমনি ও রাজ


অনেক নাটকীয়তার পর এক হলেন ঢাকাই সিনেমার তারকা জুটি পরীমনি ও শরীফুল রাজ। মান অভিমান দ্বন্ধের অবসান ঘটিয়ে পরীমনির ঘরে ফিরেছেন শরিফুল রাজ। এ খবর অবশ্য পুরোনো। নতুন খবর হচ্ছে, খুব শিগ্রই বাংলাদেশ ছাড়ছেন আলোচিত এই তারকা দম্পতি।

শরিফুল রাজ ও পরীমনি দুবাই যাচ্ছেন। এই উদ্দেশ্যেই দেশ ছাড়ছেন তারা। তবে তাদের এই যাওয়া স্থায়ীভাবে নয়। একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতেই দুবাই যাচ্ছেন তারা।

সূত্র মতে জানা গেছে, অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান। আগেরবারের মতো এবারো দুবাইয়ের আজমান শহরে বসবে এই আসর। সেখানে অংশ নিতে ঢাকা ছাড়বে ঢালিউডের এক ঝাক তারকা। রাজ-পরীর সঙ্গে সেখানে অংশ নেবেন  ঢালিউড সুপারস্টার শাকিব খান। 


এছাড়া আরো অংশ নেবেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, তমা মির্জা, রায়হান রাফী। অ্যাওয়ার্ড দেওয়া-নেওয়া এবং জমকালো পারফর্মের ওই অনুষ্ঠানে অংশ নিতে আরো দেশ ছাড়বেন উপস্থাপিকা শান্তা জাহান, গায়ক কাজল আরিফ, শিবলু প্রমুখ।

প্রবাসে বসবাসরত বাঙালি রেমিটেন্স যোদ্ধাদের নিয়ে আয়োজিত হচ্ছে এই ইভেন্ট। তাদের আড়ালে থাকা কাজগুলো সামনে আনতেই এই আয়োজন। ‘রিয়েল হিরোস অ্যাওয়ার্ড’র প্রতিষ্ঠাতা মালা খন্দকার জানান, প্রবাসী বাঙালিদের অনুপ্রেরণা দিতেই এই সম্মাননার প্রচলন। এ বছর প্রবাসী বাঙালি ছাড়াও বাংলাদেশ থেকে অনেকে দুবাইয়ে অনুষ্ঠিতব্য অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিবেন।


মালা খন্দকার বলেন, অবৈধভাবে টাকা না পাঠিয়ে বা হুন্ডির দারস্থ না হয়ে যাঁরা সরাসরি ব্যাংকের মাধ্যমে দেশে টাকা পাঠাচ্ছেন, যার ফলে বাংলাদেশ সরকার লাভবান হচ্ছেন- তেমন মানুষকে দেওয়া হবে সম্মাননা। এবার বেশ কয়েকটি ক্যাটাগরিতে রিয়েল হিরো সম্মাননা দেওয়া হবে।

হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url