Poonam Pandey : চমকে দিতে গিয়ে বিপাকে পুনম!

Poonam Pandey : চমকে দিতে গিয়ে বিপাকে পুনম!
Poonam Pandey : চমকে দিতে গিয়ে বিপাকে পুনম!


চমকে দিতে গিয়ে বিপাকে পুনম!


বলিউডের সমালোচিত অভিনেত্রী ও মডেল পুনম পণ্ডে। ২৬ জানুয়ারি (বৃহস্পতিবার) ভারতের ৭৪তম প্রজাতন্ত্র দিবসে অন্যান্য তারকাদের মতো তিনিও জানিয়েছেন শুভেচ্ছা। সবাই এই দিনে সামাজিক মাধ্যমে পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন। পুনমও তার স্যোশাল মিডিয়ায় চমক জাগানিয়া ভঙ্গিতে পোস্ট করেছেন। তবে সবাইকে চমক দেখাতে গিয়ে যেনো বিপাকেই পড়লেন অভিনেত্রী।


সবাই পুনম পাণ্ডেকে  খোলামেলা পোশাকে দেখেই অভ্যস্ত। কিন্তু প্রজাতন্ত্র দিবসে নতুন রূপে ধরা দিলেন তিনি। না, বিকিনি কিংবা অন্তর্বাসহীন রাতপোশাক নয়। তাকে দেখা গেলো একটি বহুতল ভবনের জানালায় পর্দা সরিয়ে গায়ে রোদ মাখতে। তার পরনে ছিলো ঊরু ছেঁড়া জিনস এবং টি শার্ট।

এত সাধারণ মামুলি পোশাকে পুনম? যা দেখে কেউই অভ্যস্থ নয়। তার চমকটা ছিলো টি-শার্টে। কারণ টি-শার্টটি ভারতের জাতীয় পতাকার ডিজাইনেই তৈরি করা। তার কাঁধের কাছে ছিলো গেরুয়া রং। বুকে সাদা অংশে অশোক চক্র। তার নিচে সবুজ। টি-শার্টের অভিনবত্ব জাহির করে সবাইকে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানালেন ‘নেশা’খ্যাত এই অভিনেত্রী।
 

এদিকে সেই ছবি দেখেই বিতর্কের ঝড় শুরু হয়েছে। পোশাক হিসেবে ব্যবহার করা যায় না জাতীয় পতাকা! সেকথা পুনমকে মনে করিয়ে দিতে চাইলেন অনেকেই। মন্তব্যে ভেসে এলো, ‘‘প্রতিবাদ জানাচ্ছি। ভারতের জাতীয় পতাকা গায়ে জড়িয়েছেন কেন? এটা তো অপরাধ!’’

কেউ বললেন, ‘‘সংবিধানের নিয়মভঙ্গ করছেন উনি, ধিক্কার!’’ আবার কেউ সতর্ক করে অনুরোধ জানালেন, ছবিটি যেন এখনই ডিলিট করে দেন পুনম, না হলে বিপদে পড়তে পারেন। যদিও তিন ঘণ্টা পার হলেও কোনো ভ্রুক্ষেপ দেখা যায়নি তারকার।


উল্লেখ্য, ৩১ বছরের আবেদনময়ী এই অভিনেত্রীকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘দ্য জার্নি অব কারমা’ ছবিতে। গত বছর রিয়েলিটি শো ‘লক আপ’-এ প্রতিযোগী হিসেবে অংশ নেন তিনি।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url