Poonam Pandey : পাতলা সাদা টিশার্ট, নীচে ‘আঙুর’! ঘুম কাড়লেন পুনম! (ভিডিও)

পাতলা সাদা টিশার্ট, নীচে ‘আঙুর’! ঘুম কাড়লেন পুনম!
পাতলা সাদা টিশার্ট, নীচে ‘আঙুর’! ঘুম কাড়লেন পুনম!

পাতলা সাদা টিশার্ট, নীচে ‘আঙুর’! ঘুম কাড়লেন পুনম!


ভারতের আলোচিত ও বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডে। হাতেগোনা সিনেমায় কাজ করলেও সুপারস্টারদের থেকে কোন অংশে কম আলোচনা হয়না তাকে নিয়ে। তবে সেসব আলোচনা ইতিবাচক নয়, বরং নেতিবাচক। 

পুনম পাণ্ডে মূলত পরিচিতি পান তার বিতর্কিত মন্তব্য ও কর্মকাণ্ডের জন্য। একবার তিনি ঘোষণা করেছিলেন, সেদিন যদি ক্রিকেট মাঠের খেলায় যদি ভারত জয়ী হয় তবে তিনি লাইভে এসে শরীরের সমস্ত পোশাক খুলে নাচবেন। সেদিন ভারত জেতায় ভক্তদের দেয়া কথা রেখেছিলেন পুনম। লাইভে এসেছিলেন কাপড় ছাড়াই। এরপর তার নাম রাজ কুন্দ্রার সঙ্গেও জড়িয়েছিলো।


প্রায় সময়েই স্বল্প বসনে উষ্ণতা ছড়াতে দেখা যায় এই কন্টোভার্সি কুইনকে। তেমনি ফের লাইভে এসে হৈ চৈ ফেলে দিলেন পুনম পাণ্ডে। পাতলা সাদা গেঞ্জি পরে লাইভে এসে ঘুম কেড়েছেন নেটিজেনদের। সামাজিক মাধ্যম ইন্সটাগ্রামের সেই লাইভ ভিডিও রিতীমত ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

মধ্যরাতের সেই লাইভ ভিডিওতে দেখা যায়, বিছানায় শুয়ে শুয়ে লাইভ করছেন পুনম। তার পাশেই রয়েছে একটি বাটি। সেখানে সবুজ ও লাল আঙুর দেখা যাচ্ছে। তবে তার ক্যামেরা সেই বাটির উপরে ছিলো খুবই অল্প সময়। বেশিরভাগ সময় ফোকাস রেখেছেন তার পাতলা সাদা গেঞ্জিতে ঢাকা বুকের উপর। এতে প্রশ্ন উঠেছে, এ কেমন শুভরাত্রি জানাচ্ছেন তিনি? কোন দিকে দৃষ্টি আকর্ষণ করতে চাইলেন ‘নশা’র অভিনেত্রী?


লাইভে দেখা যায়, সাদার উপর নীল ছাপ ছাপ বিছানা। তার উপর সাদা স্বচ্ছ টপ পরে শুয়ে আছেন এলোকেশী পুনম। তাঁর বুক ক্যামেরার কাছাকাছি। সাদা টপের নীচের সবকিছুই ফুটে উঠছে। ত্বকের রং অবধি স্পষ্ট দেখা যায় ক্যামেরায়। সেই দিকেই দৃষ্টি আকর্ষণ করতে চাইলেন কি তিনি?

বলিউডের গোপন উন্মাদনা পুনম। তাঁকে এক ঝলক দেখার জন্য মুখিয়ে থাকেন নেটিজেনরা। পর্দায় হোক বা ইনস্টাগ্রাম প্রোফাইলে— উষ্ণ আবেদন রেখেই চলেন ৩১ বছরের এই অভিনেত্রী। ১২ জানুয়ারির মধ্যরাতের সেই লাইভে জড়ো হয়েছিলেন হাজার হাজার অনুরাগী। রাতে ঘুমোনোর আগেই যেনো ঘুম কাড়তে এসেছিলেন পুনম পাণ্ডে।


লাইভে ক্যামেরা একটু ঘুরিয়ে অনুরাগীদের সঙ্গে কথা বলেন পুনম। কুশল বিনিময় করেন ভক্তদের সঙ্গে। তার মধ্যেই বাটি থেকে সবুজ এবং কালো আঙুরের থোকা থেকে আঙুর নিয়ে খাচ্ছেন তিনি। এতেই যেন মিল খুঁজে পেলেন কয়েক জন নেটিজেন। মন্তব্য করলেন, “আপনার সাদা টপের নীচেও কালো আঙুর দেখা যাচ্ছে!” এ ধরনের আরও  রসিক কথোপকথন চলছিল সেই লাইভের কমেন্টে। শেষে লাইভে যুক্ত হওয়া ভক্তদের উড়ন্ত চুম্বনে বিদায় জানালেন পুনম পাণ্ডে।




হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url