Pathaan : বাংলাদেশেও দেখা যাবে শাহরুখের ‘পাঠান’!

Pathaan : বাংলাদেশেও দেখা যাবে শাহরুখের ‘পাঠান’!
Pathaan : বাংলাদেশেও দেখা যাবে শাহরুখের ‘পাঠান’!


বাংলাদেশেও দেখা যাবে শাহরুখের ‘পাঠান’!


আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে বলিউডের অন্যতম আলোচিত সিনেমা ‘পাঠান’। যেখানে অভিনয় করেছেন বলিউড বাদশা শাহরুখ খান। ইতিমধ্যে এই সিনেমা নিয়ে ভারতে বেশ ঝড় উঠেছে। ফলে স্বাভাবিকভাবেই বাংলাদেশি সিনেপ্রেমীদের মধ্যে এই সিনেমা নিয়ে আগ্রহ তৈরি হয়েছে। তবে তাদের জন্য রয়েছে সুখবর। বাংলাদেশে বসেই বাংলাদেশি দর্শকরা দেখতে পাবেন এই সিনেমাটি।


বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’ মুক্তি পাচ্ছে হিন্দি, তামিল ও তেলেগু ভাষায়। সর্বশেষ শাহরুখ খানের ‘জিরো’ সিনেমা মুক্তি পায় ২০১৮ সালের ২১ ডিসেম্বর। তবে এটি সেসময় শুধু হিন্দী ভাষায় মুক্তি পেয়েছিলো।

বাংলাদেশি শাহরুখ ভক্তদের জন্য সুখবর হচ্ছে তারা বাংলাদেশে বসেই দেখতে পাবেন ‘পাঠান’। তবে সেটা আগামী ২৫ এপ্রিল হতে পারে। এদিন আন্তর্জাতিক ওটিটি প্লাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পেতে পারে সিনেমাটি। মানে প্রেক্ষাগৃহে মুক্তির তিন মাস পরই ওটিটি প্ল্যাটফর্মে আসছে শাহরুখের পাঠান। ফলে বাংলাদেশে বসেই এ সিনেমা উপভোগ করার সুযোগ তৈরি হচ্ছে।


ভারতীয় একটি গণমাধ্যম বলছে, ওটিটির মুক্তির তারিখ এখনো অফিশিয়াল না। এটি প্রত্যাশিত যে প্রযোজনা সংস্থা এবং আমাজন প্রাইম এই তারিখের কাছাকাছি একটি অফিশিয়াল বিবৃতি দেবে, সেটা সম্ভবত এপ্রিলে।

সিনেমা বিশ্লেষকদের দেয়া তথ্য অনুযায়ী মুক্তির প্রথম দিনে ৩৯-৪১ কোটির বেশি রুপি আয় করতে পারে ‘পাঠান’। আর এটা ঘটলে শাহরুখ খানের সর্বকালের দ্বিতীয় সর্বোচ্চ উদ্বোধনী দিনে আয় করা সিনেমা হবে এটি। তাঁর ‘হ্যাপি নিউ ইয়ার’ সংগ্রহ করেছিল ৪৪.৯৭ কোটি রুপি। 


যশরাজ ফিল্মসের ব্যানারে ‘পাঠান’ সিনেমার জন্য শাহরুখ খান পারিশ্রমিক নিয়েছেন ১০০ কোটি রুপি। দীপিকা পাড়ুকোন নিয়েছেন ১৫ কোটি রুপি। সিনেমায় শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনকে গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে।  খলনায়কের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে, তাঁর পারিশ্রমিক ২০ কোটি রুপি। সিনেমাটিতে সালমান খান থাকছেন অতিথি চরিত্রে, তবে ভাই শাহরুখের জন্য এই সিনেমায় কোনো পারিশ্রমিকই নেননি বলিউড ভাইজান।

অ্যাকশন থ্রিলার ঘরানার এই সিনেমাটি পরিচালনার জন্য সিদ্ধার্থ আনন্দ নিয়েছেন ছয় কোটি রুপি।

Pathaan | Shah Rukh Khan | Deepika Padukone | John Abraham | Siddharth Anand





হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url