Nysa Devgan : কাজল কন্যার এ কোন লুক?

Nysa Devgan : কাজল কন্যার এ কোন লুক?
Nysa Devgan : কাজল কন্যার এ কোন লুক?

Nysa devgan: কাজল কন্যার এ কোন লুক?


বলিউড সুপারস্টার অজয় দেবগন এবং তার স্ত্রী কাজলকে নিয়ে চর্চার যেনো শেষ নেই। তবে তাদের চর্চায় যেনো ভাগ নিলেন তাদেরই কন্যা নাইসা দেবগন। পাপারাজ্জিদের বদৌলতে তিনি যেনো এখন হয়ে উঠেছেন নেট দুনিয়ার সেন্সেশন। স্বাভাবিকভাবেই বলিউডের স্টারকিডদের নিয়ে সবার আগ্রহ থাকে তুঙ্গে। সর্বদাই তারা থাকেন লাইম লাইটে। তেমনি বর্তমান সময়ে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন অজয় কন্যা।

সামাজিক মাধ্যমে অজয়-কাজল কন্যা নাইসার অসংখ্য ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে ইতোমধ্যেই। কিন্তু তাকে অন্যান্য স্টার কিডদের মতো এখনো কোনো সিনেমার দেখা যায়নি। তবে সিনেমায় নামার আগেই তার নামে তৈরি হয়ে গেছে একাধিক ফ্যানপেজ। সেসব মাধ্যমে নিয়মিত আপলোড করা হয় নাইসার উষ্ণ ও আকর্ষনীয় ছবি। সেখানে যেনো নিয়ম করেই বসানো হয় কাজল কন্যার রুপের বন্দনা। এছাড়া মাঝেমধ্যেই নাইসা সৌন্দর্যের খবর শিরোনাম হয় সংবাদমাধ্যমে।


সামাজিক মাধ্যমে খুবই সক্রিয় নাইসা দেবগন। পরিবার ও বন্ধুবান্ধবেরে সাথে কাটানো বিশেষ মুহূর্তগুলো সবার উদ্দেশ্যে তুলে ধরেন তিনি। ভার্চুয়াল দুনিয়ায় তার ফ্যান ফলোয়ারের সংখ্যাও কম নয়। সে ভক্তরা মজে থাকেন নাইসার সৌন্দর্যে। এমনকি তাদের অনেকে বলেও থাকেন যে কাজল কন্যার সৌন্দর্যের সামনে ফিকে হয়ে যান ঐশ্বর্য রায় বচ্চনও।

তবে সম্প্রতি পুরোনো একটি ছবির জন্য খবরের শিরোনাম হয়েছেন এই স্টারকিড। সে ছবি কয়েক বছর আগের হলেও বর্তমানে ভাইরাল হয়েছে গোটা নেট দুনিয়ায়। মাত্র দুই বছর আগের তোলা সে ছবির সাথে কোনোভাবেই মেলানো যাচ্ছেনা বর্তমান অপূর্ব সুন্দরী নাইসাকে। কারণ সে ছবিতে বর্তমান সৌন্দর্যের ছিটেফোটাও নেই তার। তাই এতে সবাই অবাকই হয়েছে।


জানা গেছে, নাইসার বর্তমান লাস্যময়ী রুপ ও গায়ের রং নাকি কসমেটিক সার্জারির মাধ্যমে করা হয়েছে। আর তাতেই তাকে এতো সুন্দরী ও আকর্ষনীয় লাগে। সময়ের সাথে সাথে নাইসাও বদলেছে অনেক। আগে রেখে ঢেকে ছবি পোস্ট করলেও এখন প্রায় সময়ই ওয়েস্টার্ন ড্রেস পরে চবি আপলোড করছেন তিনি। ওয়েস্টার্ন পোশাকের পাশাপাশি এথনিক পোশাকেও সমানভাবে স্বাচ্ছন্দবোধ করেন কাজল কন্যা।

কিছুদিন আগে বন্ধুদের সাথে দুবাই বেড়াতে গিয়েছিলেন নাইসা। সেখানে বন্ধুদের সাথে নিউ ইয়ার সেলিব্রেট করেছেন তিনি। পার্টিতে খোলামেলা পোশাক পরে ছবিও তুলেছেন এই তারকা কন্যা। আর তা পোষ্ট করা মাত্রই সামাজিক মাধ্যমে ঝড় ওঠে। ওই পার্টিতে নাইসার বোল্ড লুক টক অফ দা টাউনে পরিনত হয়েছে। বিটাউনে এখন চর্চা চলছে কি করে মাত্র দু’বছরের মধ্যে এমন পরিবর্তন হলো। তার নতুন লুকে তাজ্জব সবাই।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url