Mosharraf Karim : বড় সমস্যার মুখে মোশাররফ করিম!

Mosharraf Karim : বড় সমস্যার মুখে মোশাররফ করিম!
Mosharraf Karim : বড় সমস্যার মুখে মোশাররফ করিম!

বড় সমস্যার মুখে মোশাররফ করিম!


একের পর এক বাংলাদেশি ওয়েব সিরিজ মাতিয়ে যাচ্ছে ভারতীয় দর্শকদের। সম্প্রতি দর্শকদের অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেয়েছে চঞ্চল চৌধুরী অভিনীত সিরিজ ‘কারাগার ২’। ওপার বাংলার প্লাটফর্ম ‘হইচই’এ অবমুক্ত করা হয় বাংলাদেশের আলোচিত এই কনটেন্ট।


দর্শকদের অপেক্ষার কিছুটা অবসান হলেও পুরোটা হয়নি। তারা এখন তাকিয়ে আছেন মোশাররফ করিম অভিনীত সিরিজ ‘মহানগর ২’ এর দিকে। কবে মুক্তি পাবে এই সিরিজ আর কবে দেখা যাবে ওসি হারুনকে সেই প্রতিক্ষায় রয়েছেন দুই বাংলার দর্শকেরা।

অবশেষে ১৮ জানুয়ারি (বুধবার) ওটিটি মাধ্যম হইচই বাংলাদেশ আয়োজিত এক অনুষ্ঠানে জানানো হয়েছে, ‘মহানগর ২’ এর মুক্তির কথা। তারা জানায়, আগামী রোজার ঈদেই আসছে ‘মহানগরে’র দ্বিতীয় অধ্যায়। আর এই পর্বেও থাকবেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। তবে সহশিল্পী হিসেবে আর কারা থাকছে তা জানানো হয়নি। তবে নির্মাতা-অভিনেতা মারফত জানা গেছে, এবার বড় সমস্যার মুখোমুখি আছেন মোশাররফ করিম!


আসন্ন এ সিরিজটি নিয়ে নির্মাতা আশফাক নিপুণ বলেন, “ওয়েব সিরিজ ‘মহানগর’ বানানোর সময় কিন্তু ভাবিনি এতো সাড়া পাবো। এখন সবার দৃষ্টি পরের পর্বের দিকে। আমি এমন এক গল্প খুঁজছিলাম যেটা দিয়ে সিস্টেমকে খোঁচা দেওয়া যায়। এবার যে গল্পটি বলব, সেটা মহানগরের চেয়েও বড় সমস্যা। এজন্য হয়তো আমাকেও বড় সমস্যায় পড়তে হতে পারে।”


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওসি হারুন, অর্থাৎ মোশাররফ করিম নিজেও। তিনি বলেন, “আমার কাছে শুরু থেকেই ‘মহানগর’ কাজটি চ্যালেঞ্জ ছিল। কাজটি ঠিক সেভাবেই করেছি। এবার তো দ্বিতীয় পর্বে বড় সমস্যা নিয়ে আসব। আর এবারের কাজেও থাকবে টানটান উত্তেজনা।”

উল্লেখ্য, ২০২১ সালের জুনে মুক্তি পায় আলোচিত ওয়েব সিরিজ ‘মহানগর’। নির্মাতা আশফাক নিপুণের পরিচালনায় মোশাররফ করিম ছাড়াও এতে অভিনয় করেছেন মোস্তাফিজুর নূর ইমরান, জাকিয়া বারী মম, শ্যামল মাওলা, নাসির উদ্দিন খান, খায়রুল বাসারসহ আরো অনেকে।

হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url