Krishan Vraj : ফের বিয়ের পিড়িতে শ্রাবন্তীর স্বামী

Krishan Vraj : ফের বিয়ের পিড়িতে শ্রাবন্তীর স্বামী
Krishan Vraj : ফের বিয়ের পিড়িতে শ্রাবন্তীর স্বামী


ফের বিয়ের পিড়িতে শ্রাবন্তীর স্বামী


টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি বরাবরাই থাকেন আলোচনায়। তবে তা কাজ দিয়ে নয়, বরং ব্যাক্তিজীবনে বারবার প্রেম-বিয়ে-বিচ্ছেদ নিয়েই চর্চিত হন তিনি। এ পর্যন্ত তার প্রেমের সংখ্যা অগনতি। তবে সবার জানামতে বিয়ের পিড়িতে বসেছিলেন তিনবার। কিন্তু সেগুলোর একটাও টেকেনি। 


প্রথম সংসার ভাঙ্গার পর ২০১৬ সালের জুলাই মাসে প্রেম করে বিয়ে করেছিলেন সেসময়ের সুপার মডেল কৃষাণ বিরাজকে। আগের সংসারের সন্তান ঝিনুককে সঙ্গে নিয়েই সংসার শুরু করেছিলেন তারা। বেশ কিছুদিন দুজনে একসঙ্গে থেকেছিলেনও। কিন্তু কয়েক মাস যেতে না যেতেই দাম্পত্যে চিড় ধরে। বিয়ের পরের বছরই ডিভোর্সের মামলা করেন দুজনে। এর প্রায় দুবছর পর ২০১৯ সালের জানুয়ারি মাসে আলিপুর আদালত তাদের ডিভোর্সে সিলমোহর দেন।

বিচ্ছেদের পর লাইম লাইট থেকে অনেকটা দূরেই ছিলেন কৃষাণ। ফ্যাশন র‌্যাম্পেও খুব বেশি দেখা যায়নি তাকে। তবে নতুন করে আবার আলোচনায় এসেছেন তিনি। সম্প্রতি সামাজিক মাধ্যমে এক নারীর সাথে ছবি পোস্ট করেছেন শ্রাবন্তীর সাবেক এই স্বামী। সেই পোস্টে ঐ নারীকে হবু স্ত্রী হিসেবে দাবি করলেও তার পরিচয় প্রকাশ করেননি কৃষাণ। হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, মডেল কৃষাণ শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন।


তারা জানায়, সম্প্রতি হবু স্ত্রীর সঙ্গে কৃষাণের বাগদান হয়েছে। সেখানে তার হবু স্ত্রী সেজেছিলেন সোনালি পাড় বসানো ফ্লোরাল লেহেঙ্গায়, সঙ্গে আসমানি নীল দোপাট্টা। হবু স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে কৃষাণ লেখেন- ‘‘ও আমাকে পারফেক্ট বানিয়েছে।" এরপর আংটি বদল, কেক কাটার ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেন শ্রাবন্তীর সাবেক স্বামী।


একটা সময় শ্রাবন্তী-কৃষাণের প্রেম ছিল টালিগঞ্জে চর্চার বিষয়। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে ১৩ বছরের দাম্পত্যে ইতি টেনে মডেল কৃষাণের হাত ধরেছিলেন শ্রাবন্তী। মুম্বাইয়ে এক বিজ্ঞাপনী শুটে পরিচয়, তারপর প্রেম। ১২ বছরের সন্তানকে পাশে নিয়েই ২০১৬ সালের জুলাই মাসে কৃষাণের সঙ্গে বিয়ে সেরেছিলেন শ্রাবন্তী।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url