Delwar Jahan Jhantu : রাজ-পরীর সংসার জোড়া লাগায় ক্ষেপলেন ঝন্টু!

রাজ-পরীর সংসার জোড়া লাগায় ক্ষেপলেন ঝন্টু!
রাজ-পরীর সংসার জোড়া লাগায় ক্ষেপলেন ঝন্টু!

রাজ-পরীর সংসার জোড়া লাগায় ক্ষেপলেন ঝন্টু!


নানা নাটকীয়তার পর আবারো এক হয়েছেন ঢাকাই সিনেমার তারকা অভিনেত্রী পরীমণি ও চিত্রনায়ক শরিফুল রাজ। কদিন আগে ভাঙ্গতে বসেছিলো তাদের সুখের সংসার। সুখের কথা হলো, সব মান অভিমান ভুলে পরীর বাসায় ফিরে এসেছেন রাজ। 

গত থার্টিফাস্ট নাইটে ফেসবুক পোস্টের মাধ্যমে বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছিলেন পরীমণি। সেসময় অনেকেই এ বিষয়ে সমবেদনা জানান। তাদের সংসার যেনো জোড়া লেগে যায়, অশান্তি যেনো দূর হয়ে যায়, সামাজিক মাধ্যমে এমন কামনাও করতে দেখা গেছে নেটিজেনদের। যখন খবর এলো বিভেদ ভুলে রাজ-পরী এক হয়েছেন, তখনও অনেকেই তাদেরকে অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন। কিন্তু রেগে আগুন হলেন চিত্রপরিচালক দেলোয়ার জাহান ঝন্টু।


সংসার জোড়া লাগায় খুশিতো হলেনই না, বরং ক্ষেপে গিয়ে এই পরিচালক বললেন, “পরীমণির সংসার টিকবে না, ওরা দু’জনেই কাক”।

কাকের সঙ্গে রাজ-পরীকে তুলনা করে ঝন্টু বলেন, “পরীমণি কাউয়া, রাজও কাউয়া (কাউয়া অর্থাৎ কাক)। পরীমণিকে ইতিমধ্যে সবাই চেনে। এর আগেও নানান কারণে তাকে সমালোচিত হতে দেখা গেছে। জেলও খেটেছে নায়িকা। আমার মতে ওরা দু’জনেই কাক। ওদের সংসার কোনও দিন টিকবে না। বরং আমাদের চলচ্চিত্র জগতের সুনাম ক্ষুণ্ণ করছে এই দম্পতি। নতুন প্রজন্ম ভাববে চলচ্চিত্র জগৎ হয়তো এমনই।”

সবাই যখন রাজ-পরীর এক হওয়ার সংবাদে খুশি, সেখানে দেলোয়ার জাহান ঝন্টু কেন বেজার হলেন সে কথা অবশ্য জানা যায়নি। তার এমন মন্তব্যে নেটদুনিয়ায় প্রশ্ন উঠেছে, “পরীমণির সংসার ভাঙলে ঝন্টু সাহেবের লাভ কি?”


প্রসঙ্গত, তিন দিন আগে মান অভিমান ভুলে পরীমণির কাছে ফিরেছেন রাজ। এ প্রসঙ্গে গণমাধ্যমে পরোমণি বলেছেন, ‘‘তিন দিন ধরে আমরা এক ছাদের তলায় আছি, ভাল আছি। আমি এখন রাজ্যের মা, রাজ্যের জন্য সুন্দর ভাবে বাঁচতে চাই। রাজ্যই এখন সব কিছু।’’

রাজ্যর বাবা শরিফুল রাজও বলেছেন একই কথা। তিনি বলেছেন, ‘‘আমাদের সন্তানই বেঁচে থাকার নিশ্বাস। তাঁকে ঘিরেই বেঁচে থাকা। যেখানেই থাকি তার টানেই ফিরতে হবে আমাকে।’’ 

হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url