Beyoncé : এক রাতের কামাই ২৫৩ কোটি টাকা

Beyoncé : এক রাতের কামাই ২৫৩ কোটি টাকা
Beyoncé : এক রাতের কামাই ২৫৩ কোটি টাকা


এক রাতের কামাই ২৫৩ কোটি টাকা


বিশ্বখ্যাত গায়িকা বিয়ন্সে। প্রায় নিয়মিত বিভিন্ন দেশে কনসার্ট করেন তিনি। তার গান ও পরফর্ম দেখতে হাজির হন সেরা সেরা ধনকুবেররা। বিখ্যাত এই ইংরেজি গায়িকার কনসার্টের আয়োজন করতে আয়োজকদের যেমন ঘাম ঝড়াতে হয়, তেমনি করতে হয় অর্থনৈতিক লগ্নি। তবে প্রতি একদিনের কনসার্টে কত টাকা পান এই গায়িকা, তা জানলে যে কারো চোখ কপালে উঠবে।


সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে একটি কনসার্ট করেছেন বিয়ন্সে। পৃথিবীর বেশীরভাগ কনসার্টের মতো এটিও রাতেই অনুষ্ঠিত হয়। আর সেই রাতের জন্য এই শিল্পী কত টাকা নিয়েছেন তা শুনলে অবাক হতে হয়! দুবাইয়ের বিলাসবহুল হোটেল আটলান্টিস দ্য রয়্যালের এই কনসার্টের জন্য ২ কোটি ২৪ লাখ ডলার নিয়েছেন বিয়ন্সে। যা বাংলাদেশি মুদ্রায় ২৫৩ কোটি টাকার বেশি!

জানা যায়, ২১ জানুয়ারি (শনিবার) দুবাইয়ের ওই বিলাসবহুল হোটেলে পারফর্ম করেন বিয়ন্সে। এদিন গায়িকা হাজির হয়েছিলেন হলুদ গাউনে। কনসার্টটিতে গায়িকা পারফর্ম করেন তার আলোচিত গান ‘ব্রাউন স্কিন গার্ল’। যে গানে মায়ের সঙ্গে পারফর্ম করেন বিয়ন্সের এগারো বছর বয়সী কন্যা আইভি কার্টারও। ৪১ বছর বয়সী গায়িকার কনসার্টটিতে অবশ্য সাধারণ ভক্তদের অংশগ্রহণের সুযোগ ছিল না, হাজির ছিলেন কেবল আমন্ত্রিত অতিথিরাই।


উল্লেখ্য, মাঝে অনেক দিন গানে নিয়মিত ছিলেন না বিয়ন্সে। দীর্ঘ বিরতির পর গত বছর মুক্তি পায় তার একক স্টুডিও অ্যালবাম ‘রেনেসাঁ’। জনপ্রিয়তার পাশাপাশি অ্যালবামটির জন্য সমালোচকদেরও বেশ প্রশংসা কুড়ান গায়িকা।

হাঙ্গামা/এলেক্স
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url