Aishwarya-Abhishek : প্রথম রাতে ঐশ্বর্যর সাথে যা করেছেন অভিষেক; ফাঁস হল তথ্য

Aishwarya-Abhishek : প্রথম রাতে ঐশ্বর্যর সাথে যা করেছেন অভিষেক; ফাঁস হল তথ্য
প্রথম রাতে ঐশ্বর্যর সাথে যা করেছেন অভিষেক; ফাঁস হল তথ্য

প্রথম রাতে ঐশ্বর্যর সাথে যা করেছেন অভিষেক; ফাঁস হল তথ্য


বিনোদন দুনিয়া অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই। ২০০৭ সালে পারিবারিকভাবেই বিয়ে করেন তারা। তাদের সংসার জীবনের এতোগুলো বছর কেটে গেলেও রহস্য কাটেনি তাদের দাম্পত্য ঘিরে।

ভক্ত-অনুরাগীরা মুখিয়ে থাকেন অভিষেক-ঐশ্বর্যকে নিয়ে। আর কিছু দিন বাদে বাদেই নতুন নতুন মুখরোচক তথ্য ফাঁস হওয়ায় নেটিজেনদের মুখিয়ে থাকাও যেন স্বার্থকতা পায়। এবার সামনে এলো তেমনই এক তথ্য। ফাঁস হয়ে গেলো, বিয়ের প্রথম রাতে ঐশ্বর্যের সাথে যা করেছিলেন অভিষেক বচ্চন।


বিটাউনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই। অমিতাভ বচ্চনের পুত্রবধূ হওয়ার সুবাদে এবং নিজেও একাধিক ব্লকবাস্টার হিন্দি সিনেমায় অভিনয় করার কারণে দর্শকদের মধ্যে নিজের পরিচিতি ধরে রেখেছেন তিনি। ব্যক্তিজীবনে অভিষেক বচ্চনকে বিয়ে করার আগে তারা দুজন ছিলেন ঘনিষ্ঠ বন্ধু।

সেসম ঐশ্বরিয়া সুপারস্টার সালমান খানের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন। শোনা যায় দীর্ঘদিন লিভিংও করেছেন তারা। শেষমেশ দুজনার মধ্যে বনিবনা না হওয়ায় তাদের প্রেম বিয়ে পর্যন্ত গড়ায়নি। আলাদা হয়ে যান এই দুই তারকা। সেসময় বিচ্ছেদ যন্ত্রণা ভোলার জন্য ঘনিষ্ঠ বন্ধু অভিষেকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান ঐশ্বর্য। 


বচ্চন পরিবার ৩০ দশকেরও বেশি সময় ধরেই আলোচনায় রয়েছে। এই পরিবার গোটা ভারতীয় উপমহাদেশের কাছেই জনপ্রিয়। বচ্চন বাড়ির বৌ ঐশ্বরিয়া সিনেমার মাধ্যমে পরিচিতি লাভ করলেও তাকে এখন তেমন একটা পর্দায় দেখা যায় না। দীর্ঘদিন তাকে নিয়ে তেমন আলোচনাও ছিলো না। তবে ফের চর্চায় উঠে এসেছেন অমিতাভ বচ্চনের ছেলের বৌ। কারণ তিনি নিজেই ফাঁস করেছেন তাদের বিয়ের প্রথম রাতের গোপন তথ্য। যা নিয়ে শুরু হয়েছে তুমুল হৈ চৈ।

এই অভিনেত্রী জানিয়েছেন, মানুষ যেখানে বিয়ের প্রথম রাতে অর্থাৎ বাসর রাতে ঘনিষ্ঠ হয়, সেখানে অভিষেক ঘটিয়েছেন অদ্ভুত কান্ড। সেই রাতে ঐশ্বরিয়াকে বিছানা থেকে নামিয়ে দেয় অভিষেক। এরপর অভিষেক বসে বসে বিছানার সমস্ত স্ক্রু খুলে ফেলেন। একারণে রেগে গিয়ে অনেকক্ষণ কথা বলেন নি ঐশ্বর্য রাই। তখন অভিষেক তাকে বোঝায়, অতিরিক্ত শব্দ হওয়ার ভয়ে সে স্ক্রু গুলো খুলে ফেলেছে। 

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url