Tanjin Tisha : বুবলি-পূজা কেউই নন, শাকিবের সঙ্গি তানজিন তিশা?

বুবলি-পূজা কেউই নন, শাকিবের সঙ্গি তানজিন তিশা?
বুবলি-পূজা কেউই নন, শাকিবের সঙ্গি তানজিন তিশা?

বুবলি-পূজা কেউই নন, শাকিবের সঙ্গি তানজিন তিশা?


ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও বর্তমান সময়ের আলোচিত নির্মাতা রায়হান রাফী। তারা দুজনে প্রথমবারের মতো এক হয়ে কাজ করতে যাচ্ছেন একটি চলচ্চিত্রে। জনপ্রিয় এই পরিচালকের সিনেমায় শাকিবকে দেখতে মুখিয়ে আছেন তাদের ভক্ত ও সিনেমাপ্রেমীরা। এ সিনেমার মাধ্যমেই অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটতে যাচ্ছে। সে খবর সামাজিক মাধ্যমে শাকিব-রাফি দুজনেই জানিয়েছেন। 

রায়হান রাফি নতুন এই সিনেমার ঘোষণা দিলেও দর্শকদের জন্য চমক হিসেবে রেখেছেন সিনেমার নাম ও শাকিবের বিপরীতে নায়িকা হিসেবে কে থাকছেন সে বিষয়টি। তিনি বলেছেন, ‘‘সবার জন্য একটা চমক অপেক্ষা করছে। শুটিংয়ে যাওয়ার ঠিক আগে জানানো হবে সিনেমা ও নায়িকার নাম।’’ তার এমন চমকের খবরে সামাজিক মাধ্যমে শুরু হয়েছে গুঞ্জন। কেউ বলছেন, এ সিনেমার মাধ্যমে অপু-শাকিব জুটির প্রত্যাবর্তন হতে পারে।

অনেক নেটিজেন বলছেন, বুবলিকে দেখা যাবে এই সিনেমায়। আবার কেউ কেউ পূজা চেরির নামও বলছেন। অপু-বুবলি-পূজাকে নিয়ে যখন নেট জনতার একটি অংশ মেতে আছেন, ঠিক সেসময় এ সিনেমায় শাকিব খানের নায়িকা হিসেবে নাম এসেছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার। সামাজিক মাধ্যমে এ গুঞ্জনটি ওঠা মাত্রই ভাইরাল হয়ে যায়। শাকিব ও তিশার ভক্তরাও তাদের এ জুটি বাঁধার খবরে উচ্ছ্বাস প্রকাশ করে।

অনলাইনে চলা এ গুঞ্জনটি নজরে এসেছে তানজিন তিশার। সাথে সাথেই এই গুঞ্জনের প্রতিক্রিয়া হিসেবে জানিয়েছেন, এটি সত্য নয়। এটি স্রেফ গুজব। পাশাপাশি শাকিবের বিপরীতে এ সিনেমায় নায়িকা হচ্ছেন না বলেও জানিয়েছেন এই অভিনেত্রী। তিশা বলেন, ‘‘আমি যদি সিনেমা করি সেটাতো সুখবর! আর আমি যদি কখনো সিনেমা করি তা সবাইকে জানিয়ে করব। আশা করি, কেউ গুজব ছড়াবেন না বা মিথ্যা নিউজ করবেন না। সবাইকে ধন্যবাদ।’’

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url