Shakib-Puja : ‘এফডিসির প্রত্যেকটা দেয়ালও জানে শাকিব-পূজার প্রেমের কথা’

‘এফডিসির প্রত্যেকটা দেয়ালও জানে শাকিব-পূজার প্রেমের কথা’
‘এফডিসির প্রত্যেকটা দেয়ালও জানে শাকিব-পূজার প্রেমের কথা’

‘এফডিসির প্রত্যেকটা দেয়ালও জানে শাকিব-পূজার প্রেমের কথা’


ঢালিউড অঙ্গন সরব রয়েছে শাকিব খান ও বুবলীর সন্তান প্রকাশ্যে নিয়ে আসার ঘটনায়। বিভিন্ন মাধ্যমে বিতর্কের আঙুল উঠেছে শাকিবের দিকে। তারকারা থেকে শুরু করে সাধারণ মানুষও সমালোচনা করছেন এই নায়ককে নিয়ে। অনেকে তার চরিত্র নিয়েও প্রশ্ন তুলেছেন। এরমধ্যেই তাকে ঘিরে উঠেছে আরেক গুঞ্জন। শোনা যাচ্ছে, ঢাকাই সিনেমার নতুন নায়িকা পূজা চেরির সাথে প্রেম করছেন শাকিব খান। 

তাদের এই সম্পর্কের গুঞ্জনে শুরুতে দুজনার কেউ মুখ না খুললেও এক পর্যায়ে কথা বলেছেন পূজা চেরি। তিনি তাদের এই সম্পর্কের কথাকে অস্বিকার করেছেন। পূজা জানিয়েছেন, শাকিব খানের সঙ্গে তিনি প্রেম করেছেন ঠিকই কিন্তু তা সিনেমায়, বাস্তবে নয়। গেল বছর সরকারি অনুদানের সিনেমা ‘গলুই’তে প্রথমবারের মতো জুটি বাঁধেন শাকিব-পূজা। শোনা যায়, এই সিনেমার সেটেই নাকি তাদের মধ্যে সখ্যতা তৈরি হয়। সেখান থেকেই নাকি প্রেমের সম্পর্কে জড়ান তারা।

এরমধ্যে শাকিব-পূজা দুজনারই যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল। কিন্তু এখন শোনা যাচ্ছে তারা কেউই আপাতত যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না। তারা সফর বাতিল করেছেন। শাকিব-পূজার সম্পর্কের বিষয় নিয়ে এবার গণমাধ্যমে মুখ খুলেছেন শাকিব খানের বন্ধু হিসেবে পরিচিত ও আলোচিত ‘বীর’ সিনেমার প্রযোজক মোহাম্মদ ইকবাল। 

সংবাদমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে এই প্রযোজক বলেছেন, ‘‘শাকিব খান ও পূজা চেরির ব্যাপারটা এখন এফডিসির প্রত্যেকটা দেওয়ালও জানে। আমার কথা নয় এটা, একটু আগেও কয়েকজনকে জিজ্ঞাস করেছি তারাও সবাই বলেছে। এখন বুবলীর মতো শাকিব-পূজা এটাও ক্লিয়ার করে দিক, মানুষ যেটা জানতেছে সেটা ভুল। অথবা মানুষ যেটা বলতেছে এটাই সত্য। এটা ক্লিয়ার করলে আমার মনে হয় তাঁদের জন্য ভালো হবে।’’

ইকবাল আরো বলেন, ‘‘পূজা অনেক ছোট জায়গা থেকে আজ এই অবস্থায় পৌঁছেছে। এক সময় ওদের অনেক অভাব ছিল। আজ আল্লাহর রহমতে ওদের অবস্থার পরিবর্তন হয়েছে। আমি ওকে বলতে চাই ‘পঁচা শামুকে পা কেট না।’ তুমি উপরে উঠছ আরো উপরে ওঠ দোয়া করি। এইসব বিষয়ে না জড়ানোই তোমার জন্য ভালো। কষ্টের দিনগুলোর কথা মনে করো।’’

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে পর্দায় নেই ঢালিউড সুপারস্টার শাকিব খান। এমনকি তার হাতে তেমন কোনো সিনেমাও নেই। এরমধ্যে সেই মন্দা কাটিয়ে ক্যামেরার সামনে ফেরার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে। সম্প্রতি আলোচিত নির্মাতা রায়হান রাফি ঘোষণা দিয়েছেন, শাকিবকে নিয়ে ‘প্রেমিক’ নামের একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তিনি। তবে গুঞ্জন উঠেছে, এই নায়কের বিপরীতে অভিনয় করতে রাজি হচ্ছেন না কোনো নায়িকাই।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url