Shakib Khan : আমেরিকায় যাওয়া হচ্ছেনা শাকিব খানের

আমেরিকায় যাওয়া হচ্ছেনা শাকিব খানের
আমেরিকায় যাওয়া হচ্ছেনা শাকিব খানের

আমেরিকায় যাওয়া হচ্ছেনা শাকিব খানের


নাগরিকত্বের আশায় দীর্ঘ নয় মাস আমেরিকার যুক্তরাষ্ট্রে থাকার পর মাস দেড়েক আগে দেশে ফেরেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। স্বদেশ প্রত্যাবর্তনের এই দিনটিতে বিমান বন্দরে রাজাসিক সংবর্ধনা দেয়া হয় তাকে। দুর-দুরান্ত থেকে ভক্ত-শুভাকাঙ্খিরা এসে ফুল দিয়ে বরণ করে নেই তাদের প্রিয় এই নায়ককে। এরপর তারা আশায় বুক বাঁধেন এই ভেবে যে, তাদের প্রিয় তারকা এবার কাজ শুরু করবেন নতুন সিনেমার। সিনেমাপ্রেমীদের তেমন সুখবর দেবেন বলেও আশ্বস্ত করেছিলেন শাকিব খান। 

কিন্তু একদিনে নতুন সিনেমাতো দূরের কথা, কাজ বাকি থাকা সিনেমাগুলোরও শুটিং সেট মাঠে নামেনি। তাই ক্যামেরার সামনেও দেখা যায়নি দেশ সেরা এই নায়ককে। এরমধ্যেই শোনা যায় অক্টোবরে ফের মার্কিন মুলুকে উড়াল দেবেন তিনি। সেখানে একটি এওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করবেন শাকিব খান। তবে কবে নাগাদ দেশে ফিরবেন তা জানানো হয়নি কোনো মাধ্যমেই।

তবে শাকিবিয়ানদের জন্য সুখবর হচ্ছে এবার সূদুর আমেরিকায় যাওয়া হচ্ছেনা শাকিব খানের। কারণ হিসেবে জানা গেছে, দেশেই নতুন একটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত থাকবেন তিনি। আর তাই যুক্তরাষ্ট্রের আয়োজিত অ্যাওয়ার্ড অনুষ্ঠানটির আয়োজকদের স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে, তিনি এখন যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না। শাকিবের ঘনিষ্ঠ একাধিক সূত্র ঢাকা স্টেটকে এ খবরটি নিশ্চিত করেছে। পাশাপাশি ঢাকাই সিনেমার আরেক নায়ক মামনুন ইমনও বিষয়টি জানিয়েছেন। 

নাম প্রকাশে অনিচ্ছুক ঘনিষ্ট একটি সূত্র জানায়, আমেরিকার অ্যাওয়ার্ড অনুষ্ঠানটিতে অংশ নেবেন না ঢালিউড ভাইজান। শিগগিরই নতুন একটি ছবির কাজে ব্যস্ত হয়ে পড়বেন তিনি। 

শাকিব খান অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ না নিলেও সেখানে পারফর্ম করতে উড়াল দিচ্ছেন ইমন। তিনি বলেন, ‘‘শাকিব ভাইয়া যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না। তিনি আমাকে ক’দিন আগেই জানিয়েছেন এবার যুক্তরাষ্ট্রে যাবেন না। যতদূর জানি, উনি নতুন ছবির কাজ শুরু করবেন। সেই কারণে ব্যস্ত হয়ে পড়েছেন। তাই এবার তার যাওয়া হচ্ছে না। গতবার যুক্তরাষ্ট্রে শাকিব ভাইয়ের বাসায় তিনদিন একসঙ্গে ছিলাম। গল্প-আড্ডায় দুই ভাই দারুণ সময় কাটিয়েছিলাম। ভাইয়াকে আমি এবার খুব মিস করব।’’

এদিকে চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফি জানিয়েছেন, শাকিব খানকে নিয়ে নতুন একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তিনি। তিনি বলেছেন, ‘‘দামাল-এর পর আমার সবচেয়ে বড় ভেঞ্চার নির্মিত হতে যাচ্ছে এস কে ফিল্মসের সাথে। আমার প্রথম সিনেমা মুক্তির পর থেকেই শাকিব ভক্তদের অনুরোধ ছিল, আমি যেন শাকিব ভাইয়াকে নিয়ে সিনেমা বানাই। আমার নিজেরও অনেক ইচ্ছে ছিল। কিন্তু এমন কোন গল্পে আমরা পৌঁছাতে পারছিলাম না, যে গল্পে আমাদের দুজনেরই বিশ্বাস ছিল। অবশেষে আমার এবং আমাদের সিনেমাপ্রেমী দর্শকদের দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান হতে যাচ্ছে।’’

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url