Shakib Khan : হাতে সিনেমা নেই; এবার উদ্বোধন করলেন পার্লার

হাতে সিনেমা নেই; এবার পার্লার উদ্বোধন করলেন শাকিব খান
হাতে সিনেমা নেই; এবার পার্লার উদ্বোধন করলেন শাকিব খান


হাতে সিনেমা নেই; এবার পার্লার উদ্বোধন করলেন শাকিব খান


অনেকদিন ধরেই সিনেমা সংকটে রয়েছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। এক সময় বছর জুড়ে তার সিনেমা মুক্তি পেতো। এমনকি সপ্তাহে দুটি তিনটি সিনেমাও মুক্তি পেত এই নায়কের। সেখানে দুই বছরেরও বেশি সময় ধরে এই অভিনেতা পর্দায় নেই বললেই চলে। সম্প্রতি ব্যক্তিগত জীবনের বিভিন্ন আলোচনা-সমালোচনার মাধ্যমে চর্চায় এসেছেন তিনি। তবে তার ভক্ত-অনুরাগীরা অপেক্ষায় আছেন চলচ্চিত্রের।

আমেরিকা থেকে দেশে ফিরে শিগ্রই নতুন সিনেমার ঘোষণা দেবেন বলে জানিয়েছিলেন শাকিব খান। কিন্তু এ কদিনেও তিনি সত্বন্ত্র কোনো ঘোষণা এখনাব্দি দেননি। তবে বর্তমান সময়ের আলোচিত নির্মাতা রায়হান রাফি তাকে নিয়ে নতুন একটি সিনেমা নির্মানের ইচ্ছে প্রকাশ করেছেন। ‘প্রেমিক’ নামের সে সিনেমার জন্য শাকিবের এসকে ফিল্মসের সঙ্গে চুক্তি হলেও গুঞ্জন উঠেছে নায়িকা নিয়ে। শোনা গেছে, এই নায়কের সাথে অভিনয় করার জন্য কোনো নায়িকাই নাকি রাজি হচ্ছেন না।

ব্যক্তিজীবনের বিতর্ক কিংবা সিনেমা সংকটে ভেঙ্গে যাননি ঢালিউড সুপারস্টার। বরং সব ফেলে মনযোগ দিয়েছেন কাজে। এবার একটি বিউটি পার্লার উদ্বোধন করার মধ্য দিয়ে কাজে ফিরলেন শাকিব খান। ২১ অক্টোবর (শুক্রবার) বিকাল ৫টার দিকে বনানীর ১১ নাম্বার রোডে ‘গ্লোম্যাক্স' নামের বিউটি পার্লারটির উদ্বোধন করেন তিনি। 

শাকিব খানের উদ্বোধন করা এই পুরোনো বিউটি পার্লারটির স্বত্বাধিকারী ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর। সংবাদমাধ্যমে তিনি জানান, “গত এক বছর ধরে ‘উইমেন্স ক্লাব’ নামে এই বিউটি পার্লারটি চালিয়ে আসছিলাম। এবার এর নাম পরিবর্তন করে আরও ভালোভাবে পার্লারটি চালু করতে যাচ্ছি। এর নতুন নাম ‘গ্লোম্যাক্স’। আসলে ‘উইমেন্স ক্লাব’ নাম থাকায় অনেকেই কনফিউজড হয়ে যেত। মনে করত এটা শুধুই মেয়েদের। কিন্তু এর লেজার সেকশন ছেলে ও মেয়ে উভয়ের জন্যই। যার ফলে নতুন নামে, নতুনভাবে ‘গ্লোম্যাক্স’-এর যাত্রা শুরু হচ্ছে।”

পার্লারের প্রসঙ্গে এই অভিনেত্রী আরো বলেন, “আমি ছোট বেলা থেকেই সাজতে অনেক পছন্দ করি। এক বছর আগে বনানী ১১ নাম্বার রোডে দুজন পার্টনার নিয়ে ব্যবসাটি শুরু করি। উর্মি জিনু ও বিউটি আক্তার নামে আরও দুজন পার্টনার আছেন। বিউটি পার্লারগুলোতে গিয়ে আমার মনে হয় এই সেক্টরে কাজের অনেক সুযোগ আছে। তাই নতুনভাবে আবারও পার্লারটি শুরু করলাম।”

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url