Shakib Khan : শাকিব খানের পরবর্তী টার্গেট কে?

শাকিব খানের পরবর্তী টার্গেট কে?
শাকিব খানের পরবর্তী টার্গেট কে?

শাকিব খানের পরবর্তী টার্গেট কে?


ঢালিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খান। দুই যুগ ধরে বাংলা চলচ্চিত্রে রাজত্ব করছেন তিনি। তবে শেষ এক দশকে কাজ নিয়ে তেমন আলোচিত না হলেও সমালোচিত হয়েছেন বহুবার। সিনেমা ছাড়াও বিভিন্ন মন্তব্য ও ব্যক্তি জীবনের নানান কর্মকান্ডে বিতর্কিত হয়েছেন এই সুপারস্টার। সম্প্রতি চিত্রনায়িকা শবনম বুবলী ও তার সন্তানকে কেন্দ্র করে টক অব দ্যা কান্ট্রিতে পরিনত হয়েছেন তিনি।

এর আগে অপু বিশ্বাসকে লুকিয়ে বিয়ে করে, সন্তান জন্ম দিয়ে তাকে গোপন রেখে বিতর্কিত হয়েছিলেন শাকিব। এবার ঠিক একই রকম ঘটনা ঘটালেন বুবলীর সঙ্গে। নেট দুনিয়ায় চর্চা হচ্ছে তার প্রথম স্ত্রী ও সেই ঘরে জন্ম নেয়া সন্তানকে নিয়েও। যাদেরকে এখনো কোনো স্বিকৃতি দেননি দেশ সেরা এই নায়ক। তার এমন কর্মকান্ডে নেটিজেনরা তাকে আখ্যা দিচ্ছেন 'সিরিয়াল ফাদার' হিসেবে। এরমধ্যেই অপু-বুবলীর ঘটনায় প্রশ্ন উঠেছে শাকিব খানের নেক্সট টার্গেটে কে আছেন?

শাকিব খানের সঙ্গে জুটি বেধে জনপ্রিয় হয়ে ওঠেন অপু বিশ্বাস। এরপর থেকে তাদের নিয়ে নানা ধরনের গুঞ্জন তৈরি হয়। কিন্তু এ বিষয়ে দুজনের কেউই তখন মুখ খোলেননি। কিন্তু হঠাৎ ২০১৭ সালের ১০ এপ্রিল সংবাদমাধ্যমে হাজির হন অপু বিশ্বাস। সঙ্গে আনেন সন্তান আব্রহাম খান জয়কে। তিনি জানান, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে শাকিব খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। আব্রহাম খান জয় তাদেরই সন্তান। প্রথমে চুপ করে থাকলেও এক পর্যায়ে বিষয়টি স্বীকার করেন শাকিব। কিন্তু তাদের সংসার আর স্থায়ী হয়নি। ২০১৮ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় এই জুটির।  

সে ঘটনার রেশ না কাটতেই গুঞ্জন ওঠে নবাগত অভিনেত্রী বুবলীর সঙ্গে শাকিবের প্রেম ও বিয়ের বিষয় নিয়ে। কিন্তু সে গুঞ্জনকে স্বীকার না করে দুজনেই ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। কিন্তু অপু-শাকিবের ছেলে আব্রাহাম জয়ের জন্মদিনে বেবী বাম্পের ছবি প্রকাশ করে পুরনো গুঞ্জনকে জাগিয়ে তোলেন বুবলী। দুই দিনের মাথায় একটি ছেলে শিশুর ছবি প্রকাশ করে জানান, এটা বুবলী ও শাকিবের সন্তান। শাকিবও বিষয়টি স্বীকার করে নেন। তবে তাদের মধ্যে কবে কোথায় বিয়ে হয়েছে, আদৌ বিয়ে হয়েছে কিনা সে ব্যাপারে দুজনার কেউই স্পষ্ট কিছু বলেননি।

শাকিব খান ইস্যু যখন আলোচনার কেন্দ্রবিন্দুতে তখনই সামনে এলো তার আরেক গোপন সন্তানের খবর। জানা যায়, শাকিবের সে সন্তানের নাম রাহুল খান। বাংলামটরে একটি ওয়ার্কশপে মাত্র তিন হাজার টাকার বেতনে চাকরি করে সে। কাজ ছাড়া খুব একটা কথা বলে না। পরিবারের প্রসঙ্গ আসলেই চুপসে যায়। বিশেষ করে বাবার প্রসঙ্গ আসলে একেবারেই চমকে যায়।

রাহুলের মায়ের নাম রাত্রি। এফডিসিতে সবাই তাকে এক নামে চেনে। তার ক্যারিয়ারও শুরু হয়েছিল শাকিব খানের সঙ্গেই। তার খুব কাছের বন্ধু ছিলেন রাত্রি। একসময় শাকিবকে নাচ, গান শেখানো এমনকি তাকে তার বাসায় থাকার জায়গা পর্যন্ত করে দিয়েছিলেন এই অভিনেত্রী। যদিও এ খবর ২০০৮-০৯ এর দিকে দৈনিক ভোরের কাগজে একবার প্রকাশিত হয়েছিলো। পত্রিকাটির বিনদোন পাতায়  বিনোদন পতায় চিত্র নায়িকা রাত্রি আর শাকিব খানের বিয়ের ছবি প্রকাশ করা হয়। কিন্তু সেসময় সামাজিক মাধ্যমের দাপট না থাকায় আড়ালেই থেকে যায় সে ঘটনা। 

এদিকে গুঞ্জন উঠেছে আরেক নবাগত নায়িকা পূজা চেরিকে নিয়ে। শাকিবের নেক্সট টার্গেট হিসেবেও নাম জড়িয়েছে তার। প্রশ্ন উঠছে তাদের সমম্পর্ক নিয়ে। অভিনেত্রী পূজা চেরি বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন। শাকিবও সেখানে আবার পাড়ি জমাবেন বলে শোনা যাচ্ছে। এমন গুঞ্জনের সত্যতা জানতে পূজা ও তার পরিবারের সঙ্গে যোগাযোগ স্থাপন করার চেষ্টা করেছে সংবাদকর্মীরা। কিন্তু তাদের সামাজিক মাধ্যমের একাউন্ট ও মুঠোফোন নাম্বার বন্ধ থাকায় যেনো উস্কে দিচ্ছে চলমান গুঞ্জনের আগুন। প্রশ্ন উঠেছে, তাহলে অপু বিশ্বাস ও বুবলির পর, এবার কি পূজা চেরির ঘর আলো করবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এ নায়ক? আর সে জন্যই সন্তান জন্মের আড়াই বছর পর তরিঘরি করে সবাইকে জানালেন অভিনেত্রী বুবলি? এসবের উত্তর পেতে হয়তো অপেক্ষা করতে হবে আরো কিছুদিন।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url