Puja Chery : এবার পূজার সঙ্গী সুমন!

এবার পূজার সঙ্গী সুমন!
এবার পূজার সঙ্গী সুমন!

এবার পূজার সঙ্গী সুমন!


ঢালিউডের সিনেমা যেন নতুন মোড় নিয়েছে। করোনা ও তার পরবর্তী মন্দা কাটিয়ে মুক্তি পাচ্ছে একের পর এক সিনেমা। এরমধ্যে বেশকিছুই যেমন কুড়িয়েছে প্রশংসা, তেমনি হয়েছে ব্যবসা সফল। সিনেমার সাথে ভিন্ন ভিন্ন চরিত্র নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছেন অভিনয় শিল্পীরা। সেই ধারাবাহিকতায় অনেকদিন বাদে বড় পর্দায় হাজির হলেন সময়ের আলোচিত অভিনেত্রী পূজা চেরি। তার সঙ্গী হয়ে এলেন ঢাকা এটাক'খ্যাত অভিনেতা এবিএম সুমন।

০৭ অক্টোবর সারাদেশব্যপি দুটি সিনেমা মুক্তি পেয়েছে। একটি হচ্ছে ২০১৯-২০ অর্থবছরের সরকারি অনুদানের সিনেমা 'হৃদিতা'। এটি জনপ্রিয় কথাসাহিত্যিক আনিসুল হকের লেখা উপন্যাস 'হৃদিতা' অবলম্বনে নির্মিত হয়েছে। অন্যটি 'যাও পাখ বলো তারে'। যা পরিচালনা করেছেন আলোচিত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। কাকতালীয়ভাবে এই দুটি সিনেমাই দেশের ২১টি করে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত 'হৃদিতা' নামের সিনেমাটিতেই জুটি বেধেছেন পূজা চেরি ও এবিএম সুমন। এ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন পূজা। এছাড়াও আরো অভিনয় করেছেন সাবেরী আলম, মানস বন্দ্যোপাধ্যায়, আরজুমান্দ আরা বকুল প্রমুখ। সকল গুজব গুঞ্জনের টানা-পোড়নের মধ্যে এই সিনেমা মুক্তিতে উচ্ছাস প্রকাশ করেছেন পূজা। সকল দর্শককে হলে গিয়ে চলচ্চিত্রটি উপভোগ করার আহবানও জানিয়েছেন এই অভিনেত্রী।

স্টার সিনেপ্লেক্সের দুটি সিনেমা হল পেয়েছে 'হৃদিতা'। একটি বসুন্ধরা সিটিতে, অন্যটি মিরপুরের সনি স্কয়ারে। পাশাপাশি ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), শ্যামলী স্কয়ার, মধুমিতা, চিত্রামহল, আনন্দ, সৈনিক ক্লাবে চলছে এটি। বাকি হলগুলো দেশের বিভিন্ন অঞ্চলে। এ সিনেমা প্রসঙ্গে কথাসাহিত্যিক আনিসুল হক ফেসবুক লাইভে এসে জানিয়েছেন, পরিবারের সদস্য, বন্ধু, তরুণ-তরুণীরা সবাই মিলে সিনেমাটি দেখতে পারবেন।

অন্যদিকে, নিটোল প্রেমের গল্পে নির্মিত 'যাও পাখি বলো তারে' চলচিত্রে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ত্রিভুজ প্রেমের এ সিনেমায় তার বিপরীতে আছেন আদর আজাদ ও শিপন মিত্র। ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত এ সিনেমায় আরোও অভিনয় করেছেন রাশেদ মামুন অপু, সুব্রত, বড়দা মিঠু, রেবেকা, মিলি বাশার প্রমুখ।  

এ সিনেমার পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। বলেছেন, "এ সিনেমাটি একটি বিশুদ্ধ প্রেমের সিনেমা। অন্যরকম বন্ধুত্ব ও ভালোবাসার গল্প দেখবেন দর্শক। একজন দর্শকও যদি সিনেমাটি দেখে তাহলে তাদের মন ছুঁয়ে যাবে। আমি আশা করি আমার এ সিনেমা ব্লকবাস্টার হিট হবে।"

ঢাকার মধ্যে স্টার সিনেপ্লেক্স (পান্থপথ), ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), লায়ন সিনেমাস (কেরানীগঞ্জ) ও গীত (ধোলাইপাড়) সিনেমা হলে দেখা যাবে 'যাও পাখি বলো তারে'। অনান্য হলগুলোর মধ্যে অন্যতম- চট্টগ্রামের সিলভার স্ক্রীন, বগুড়ার মধুবন সিনেপ্লেক্স, সিরাজগঞ্জের রুটস সিনেক্লাব, নারায়নগঞ্জের চাঁদমহল ও গুলশান, গাজীপুরের ঝুমুর, সাভারের চন্দ্রিমা সিনেমাহল।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url