Puja Chery : বুবলীর সঙ্গে ধস্তাধস্তি হয়েছে পূজা চেরির!

বুবলীর সঙ্গে ধস্তাধস্তি হয়েছে পূজা চেরির!
বুবলীর সঙ্গে ধস্তাধস্তি হয়েছে পূজা চেরির!

বুবলীর সঙ্গে ধস্তাধস্তি হয়েছে পূজা চেরির!


শাকিব খান-বুবলী-পূজা চেরি এখন টক অব দ্যা কান্ট্রি। চায়ের আড্ডা থেকে অফিস আদালত পর্যন্ত এই একই আলোচনা। সাম্প্রতিক সময়ে শাকিব-বুবলীর গোপন সন্তান শেহজাদ খান বীরের খবর প্রকাশ্যে আসতেই এই আলোচনার সূত্রপাত হয়। গত ৩০ সেপ্টেম্বর বুবলী তার সন্তানের ছবি পোস্ট করার পর বিষয়টি স্বিকার করে নেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। যদিও এ ব্যাপারে সংবাদ মাধ্যমে তাদের কেউই এখনো কোনো মন্তব্য করেননি।

এদিকে গুঞ্জন উঠেছে ঢাকাই সিনেমার উঠতি নায়িকা পূজা চেরির সঙ্গে শাকিব খানের প্রেমের সম্পর্কের। শাকিব-বুবলীর এই বাস্তব জীবনের সিনেমায় আপাতত সাইড নায়িকা হিসেবে রয়েছে পূজা। শোনা যাচ্ছে, তার কারণেই নাকি শাকিব-বুবলীর সম্পর্ক নষ্ট হয়ে গেছে। এমনকি এটাও শোনা যাচ্ছে শাকিবের গুলশানের বাসায় বুবলী ও পূজার মধ্যে ধস্তাধস্তি পর্যন্ত হয়েছে। এই বিষয়ে এতোদিন চুপ থাকলেও অবশেষে মুখ খুলেছেন পূজা।

সংবাদমাধ্যমে দেয়া একটি সাক্ষাৎকারে পূজা বলেন, "আমাকে নিয়ে বিভিন্ন কথা ছড়ানো হচ্ছে। বিষয়গুলো আমি শুনেছি। এতে সত্যি আমি অবাক হয়েছি। এটা কীভাবে কী হলো, কোথা থেকে এই খবর বেরোল, আমি জানি না। চরম মিথ্যা কথা। যারা এসব কথা বলছেন, তারা প্রমাণ দিক যে আমরা শাকিব খানের বাসায় মারামারি করেছি। বুবলী আপার সাথে আমার দুই দিন দুটি অ্যাওয়ার্ড শোতে দেখা হয়েছিল। তার সাথে জাস্ট একদিন আমার হাই হ্যালো হয়েছে। এ রকম কোনো মারামারি, গ্যাঞ্জাম কিছুই হয়নি।

শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়ে তিনি বলেন, "এ পর্যন্ত যাদের সঙ্গেই কাজ করেছি, সব নায়কের সঙ্গেই আমার প্রেমের কথা উঠেছে। কিন্তু কেউ প্রমাণ দিতে পেরেছেন? আমি যে শাকিব খানের সঙ্গে প্রেম করছি, কেউ কি দেখেছেন? কেউ কি দেখেছেন, আমি ও শাকিব খান একসঙ্গে কোনো রেস্তোরাঁয় বসে খাচ্ছি বা হাত ধরে আমরা হাঁটছি? কিছুটা প্রমাণ তো থাকতে হবে।"

চলমান গুঞ্জন নিয়ে মাথা ঘামাচ্ছেন না পূজা। তিনি আপাতত আমেরিকার একটি অনুষ্ঠানে পারফর্ম করার প্রস্তুতি নিচ্ছেন। যেখানে পারফর্ম করতে দেখা যাবে শাকিব খানকেও। পূজা জানিয়েছেন, আগামী ১৬ অক্টোবর নিউ ইয়র্কের কুইন্সে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডের আসর বসবে। সেখানে পারফর্ম করার কথা রয়েছে তার। ইতিমধ্যে সেখানে যাওয়ার ভিসা পেয়েছেন এই অভিনেত্রী।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url