Puja Chery : ‘‘আমার মেয়েটা ছোট, দয়া করে ওকে বাঁচতে দিন’’

‘‘আমার মেয়েটা ছোট, দয়া করে ওকে বাঁচতে দিন’’
‘‘আমার মেয়েটা ছোট, দয়া করে ওকে বাঁচতে দিন’’

‘‘আমার মেয়েটা ছোট, দয়া করে ওকে বাঁচতে দিন’’


বাংলাদেশের সিনেমাপাড়া সরগরম শাকিব-পূজার প্রেমের সম্পর্ক নিয়ে। বেশ কিছু দিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছে, ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পূজা। তারা নাকি এরমধ্যে বিয়েও করে ফেলেছেন। আর বিয়ে করতে নাকি অপু বিশ্বাসের মতো ধর্মান্তরিত হতে হয়েছে তাকে। যদিও এসব খবর এখনো গুঞ্জনেই সিমাবদ্ধ। এ ব্যাপারে দুজনার কেউই কোনো কিছু স্বিকার করেননি। 

তবে প্রেম-বিয়ে ও ধর্মান্তরিত হওয়ার গুঞ্জনে বেশ বিপাকে আছেন পূজা। সম্প্রতি ফেসবুকে করা একটি পোস্টে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। এমনকি গুজব রটনাকারীদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও জানিয়েছেন এই নায়িকা। মেয়েকে নিয়ে এমন গুঞ্জনে এবার মুখ খুলেছেন পূজা চেরির মা ঝর্ণা রায়। তিনি সংবাদমাধ্যমে জানিয়েছেন যে, চলমান গুঞ্জনে মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন পূজা।

গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে পূজার মা বলেন, ‘‘ওকে (পূজা) এখন একা রাখতেও আমাদের ভয় লাগে। কখন কী করে বসে! দয়া করে আমার মেয়েটাকে নিয়ে এসব বাজে কথা লিখবেন না। মা হয়ে আমি সবাইকে অনুরোধ করছি। যে কোনো সময় একটা দুর্ঘটনা ঘটাতে পারে। আমরা এই ভয়েই আছি। আমি মা হয়ে সারাক্ষণ ওর পাশে আছি। বিশ্বাস করেন, প্রেম-বিয়ে এগুলো সব মিথ্যা। মানুষ এভাবে মিথ্যা কথা বলে কী মজা পাচ্ছে?’’

তিনি আরও বলেন, ‘‘এসব সংবাদের কারণে আমাদের কী অবস্থা— কেউ কি একবার চিন্তা করেছেন? তাই সবার কাছে হাতজোড় করে বলি, আমার মেয়েটা ছোট। দয়া করে আমার মেয়েটাকে বাঁচতে দিন। মানুষজন যেভাবে ওকে নিয়ে সংবাদ প্রকাশ করছে, তাতে করে ওর মানসিক অবস্থা খুব খারাপ। আমার মেয়েটা ছোট, সারাক্ষণ শুধু কান্না করছে। আমরা তাকে বোঝানোর চেষ্টা করছি কিন্তু কোনো লাভ হচ্ছে না। কোনোভাবেই ওর মন ভালো করতে পারছি না। এসব কথার কারণে পরিবারের অন্যরাও ভালো নেই।’’

শিশুশিল্পী হিসেবে ঢালিউডে নাম পা রেখেছিলেন পূজা চেরি। কিন্তু তিনি এখন পুরোদস্তুর নায়িকা। নিজের অভিনয় প্রতিভা দিয়ে আলো ছড়াচ্ছেন প্রতিনিয়ত। গত ৭ অক্টোবর দেশব্যাপী ২১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘হৃদিতা’ সিনেমাটি। কথা সাহিত্যিক আনিসুল হকের উপন্যাস অবলম্বনে নির্মিত এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন পূজা। এতে তার বিপরীতে অভিনয় করেছেন এবিএম সুমন।

হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url