Puja Chery : প্রকাশ্যে এসে যা বললেন পূজা চেরী

Puja Chery - পূজা চেরি
Puja Chery - পূজা চেরি

প্রকাশ্যে এসে যা বললেন পূজা চেরী


সারাদেশ শাকিব-বুবলী ইস্যু নিয়ে ব্যস্ত। এ প্রসঙ্গে নাম জড়িয়েছে ঢাকাই সিনেমার আরেক চিত্রনায়িকা পূজা চেরীর। তবে বিষয়টি সামনে আসার পর পরই যেনো লোক চক্ষুর আড়ালে চলে গেছেন তিনি। আর তাতেই গুঞ্জনের পালে হাওয়া লেগেছে আরো উচ্চগতিতে। সামাজিক মাধ্যমে বরাবরই সরব ছিলেন পূজা। কিন্তু শাকিব খানের সঙ্গে নাম জড়ানোর পর এ মাধ্যমেও তার কোনো সাড়া-শব্দ পাওয়া যায়নি। তবে এবার সেই নিরবতা ভেঙ্গে প্রকাশ্যে এলেন নবাগত এ নায়িকা।

রোববার (২ অক্টোবর) বেলা ১২ টার দিকে নিজের ভেরিফাইট ফেসবুক পেজে চারটি ছবি প্রকাশ করেন চিত্রনায়িকা পূজা চেরী। সেখানে তিনি ইংরেজিতে একটি ক্যাপশন দেন। যার বাংলা প্রতিবাক্য দাড়ায়, ‘‘প্রত্যেকটি মুহূর্তের প্রতি যত্নবান হন, মুহুর্তগুলো আপনাকে ভালো কিছু দেবে। দয়া করে অন্যের জন্য সময় নষ্ট করবেন না।’’ এমন কথা কার বা কাদের উদ্দেশ্যে লিখেছেন তা স্পষ্ট করেননি তিনি।

যেখানে গত পাঁচ দিনে ফেসবুকে একটি পোস্টও করেননি, সেখানে এই একদিনেই পর পর তিনটি পোস্ট করেছেন পূজা। তিনি এইদিন বিকেল ৫টা নাগাদ করা পোস্টে তিনটি ছবি পোস্ট করেছেন। সে ছবিতে তাকে একটি ঢাবিং স্টুডিওতে দেখা গেছে। এই পোস্টের ক্যাপশনে তিনি জানিয়েছেন, ছবিগুলো তার অভিনীত ‘নাকফুল’ সিনেমার ঢাবিং সেটে দ্বিতীয় দিনে তোলা। তবে কবে বা কোন দিন এই ছবি তোলা হয়েছে সে ব্যাপারে জানাননি কিছুই।

মূলত, গত ২৬ সেপ্টেম্বর ৩ বছর আগের নিজের বেবিবাম্পের ছবি প্রকাশ্যে আনেন বুবলী। এরপরই ঘটনাচক্রে তার সন্তান বীরের পরিচয় উঠে আসে সবার সামনে। জানা গেছে, ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত শাকিব-বুবলীর ‘বীর’ ছবির শ্যুটিং হয়েছিল যুক্তরাষ্ট্রে। তখনই সন্তানসম্ভবা হন বুবলী। তবে এতোদিন পর সবকিছু প্রকাশ্যে এলেও শাকিবের সঙ্গে যুক্ত হয়েছে পূজা চেরির নাম। অভিনেতার সাথে নতুন একটি ছবির শ্যুটিংয়ে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন পূজা। সম্প্রতি তার যুক্তরাষ্ট্রের ভিসা পাওয়ার খবর সামনে আসতেই গুঞ্জন শুরু হয়, অপু ও বুবলীর মতো এবার কি পূজাও একই পথে?

এ গুঞ্জনের রেশ আরো বেড়ে যায় পূজা চেরি নিজেকে গুটিয়ে নেয়ায়। গত ২৬ সেপ্টেম্বরের পর থেকে সামাজিক মাধ্যমে কোনো আপডেট নেই নতুন এই নায়িকার। মিডিয়ার সামনেও আসছেন না তিনি। পূজা চেরির সাথে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও ফোন ধরেননি তিনি। হঠাৎ করেই নিজেকে গুটিয়ে নেয়ায় জল্পনা আরও মাথা চাড়া দিয়ে উঠছে। সিনেমা সংশ্লিষ্টরা বলছেন, যা রটে তার কিছুতো বটেই। তাল না হোক, তিল তো হবেই। এখন দেখার অপেক্ষা কোথাকার জল কোথায় গিয়ে গড়ায়।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url