Moonmoon : একজনের সঙ্গে আমার সম্পর্ক আছে

একজনের সঙ্গে আমার সম্পর্ক আছে: মুনমুন
একজনের সঙ্গে আমার সম্পর্ক আছে: মুনমুন

একজনের সঙ্গে আমার সম্পর্ক আছে: মুনমুন


একসময় ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা ছিলেন মুনমুন। তবে সে দর্শকপ্রিয়তা বেশিদিন টেকেনি। অশ্লীল নায়িকার খেতাব নিয়ে দুরে সরে যেতে হয়েছিলো পর্দা থেকে। এরপর দীর্ঘদিন ধরে সিনেমায় নেই তিনি। তবে আবার ফিরেছেন এই নায়িকা। গত শুক্রবারের মুক্তিপ্রাপ্ত নতুন সিনেমা ‘রাগী’তে নাম ভূমিকায় অভিনয়ের মাধ্যমে ফিরেছেন তিনি। 

নারীপ্রধান নতুন এই সিনেমাটি মুক্তির পর থেকেই আলোচনায় রয়েছেন মুনমুন। তার অভিনয় জীবন থেকে শুরু করে ব্যক্তিগত জীবন নিয়েও চলছে চর্চা। এরমধ্যেই সংবাদমাধ্যমে নিজের জীবনের নানা বিষয় নিয়ে মুখ খুলেছেন এই নায়িকা। জানালেন একজনের সাথে সম্পর্কে আবদ্ধ থাকার কথাও। 

সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে চিত্রনায়িকা মুনমুন বলেন, ‘‘আমার কাজের জায়গায় কাজ, সম্পর্কের জায়গায় সম্পর্ক। কখনো দুটোকে এক করিনি। যার ফলে আমি কখনোই মিডিয়ার কারো সঙ্গে ব্যক্তিগত সম্পর্কে জড়াইনি। এরকম কোনো ইচ্ছেও নেই। দীর্ঘদিন ধরে একাই জীবন কাটাচ্ছি। আমার বিয়ে বিচ্ছেদ হয়েছে ৩ বছর পেরিয়ে গেছে। সত্যি কথা বলতে একজনের সঙ্গে আমার সম্পর্ক আছে। সবকিছু ঠিক থাকলে বিয়ে করবো। তবে আগেই বলেছি তিনি মিডিয়ার কেউ না।’’

উল্লেখ্য, ১৪ অক্টোবর (শুক্রবার) দেশের ২৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মুনমুন অভিনীত ‘রাগী’। এটি নির্মাণ করেছেন মিজানুর রহমান মিজান। সামাজিক অ্যাকশন নির্ভর সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আবির। তার বিপরীতে আছেন আঁচল আঁখি ও মৌমিতা মৌ। এছাড়াও আছেন শতাব্দী ওয়াদুদ, শাকিল আহমেদ, মারুফ আকিব, খালেদা আক্তার, কাজী হায়াৎ, অন্তরা জামান, ববি, জিয়া তালুকদার, সনি প্রমুখ। এটি প্রযোজনা করেছেন জাকেরা খাতুন জয়া। পরিবেশনায় জাজ মাল্টিমিডিয়া।

হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url