Sara Ali Khan-Janhvi Kapoor : খোলামেলা সারা-জাহ্নবী, কে বেশি...?

খোলামেলা সারা-জাহ্নবী, কে বেশি...?
খোলামেলা সারা-জাহ্নবী, কে বেশি...?

খোলামেলা সারা-জাহ্নবী, কে বেশি...?


বলিউডে তরুণ প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে বর্তমানে জনপ্রিয় হচ্ছেন সাইফ আলী খানের কন্যা সারা আলী খান ও শ্রীদেবি কণ্যা জাহ্নবী কাপুর। স্টারকিড হওয়ার সুবাদে সিনেমায় জায়গা করে নিতে বেশি বেগ পেতে হয়নি তাদের। ব্যক্তিগত জীবনে এই দুজনের মধ্যে রয়েছে ঘনিষ্ট বন্ধুত্বও। সামাজিক মাধ্যমেও সরব এই দুই অভিনেত্রী। নিয়মিত তারা ব্যাক্তিজীবনের নানা মুহূর্তসহ কাজের ছবি ভিডিও শেয়ার করেন তাদের সোশ্যাল হ্যান্ডেলে।

সারা ও জাহ্নবীকে সামাজিক মাধ্যমে অনেকটা খোলামেলা লুকেই দেখা যায়। গত ১৯ অক্টোবর বি-টাউনের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রা মুম্বাইতে দীপাবলি পার্টির আয়োজন করেন। জমকালো এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের বহু তারকা। মাধুরী দীক্ষিত, ঐশ্বর্যা রাই বচ্চন থেকে সিদ্ধার্থ মলহোত্রা, নোরা ফতেহি-সহ সকলেই উপস্থিত ছিলেন সেখানে। সে পার্টিতে জলমলে পোশাকে হাজির হয়েছিলেন এইড দুই তারকা অভিনেত্রীও। 

মণীশের বাড়ির এই অনুষ্ঠানে এতো তাবড় তাবড় তারকাদের ভীরের মাঝেও নজর কেড়েছিলেন সারা ও জাহ্নবী। হালকা হলদে বাদামি রঙের লেহঙ্গায় সেজেছিলেন সারা আলী খান। এই পোশাকে দারুণ মানিয়েছিল অভিনেত্রীকে। লেহঙ্গার ছোট ব্লাউজে তাঁর বক্ষ বিভাজিকা ছিলো উন্মুক্ত। তার লেহঙ্গা ও ওড়নাতে সোনালি জড়ির এমব্রয়ডারির কাজ সারাকে দিয়েছিলো গোল্ডেন কুইনের রুপ। গলায় মানানসই গয়না, হাতে চুরি এবং খোলা চুলে তাঁকে রাজকুমারীর মতোই লাগছিলো।

আর শ্রীদেবী কন্যা জাহ্নবী সেই অনুষ্ঠানে ধরা দিয়েছেন সেকুইন লেহঙ্গা চোলিতে। তাঁর পরনে কোরাল সবুজ রঙের লেহঙ্গা দেখে অনেকেই তাকে জলপরীর সঙ্গে তুলনা করেছেন। লেহঙ্গার ব্লাউজের নীচের দিক সামান্য কাটা যা পোশাকটিকে আরও সুন্দর করে তুলেছে। উন্মুক্ত বক্ষখাঁজ, খোলা চুল এবং হালকা মেকআপে লাস্যময়ী রূপে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। 

এই দুই অভিনেত্রীর রুপের ছ'টায় মোহিত ছিলো মণীশের দিপাবলির অনুষ্ঠান। সেখানে প্রশ্ন উঠেছে কে বেশি সুন্দরী? সারা নাকি জাহ্নবী? তাদের মধ্যে কে বেশি আকর্ষণীয়? তবে এসব প্রশ্নের আসলে স্পষ্ট কোনো উত্তর মেলেনি। তারা দুজনই যার যার অবস্থান থেকে শ্রেষ্ঠ সুন্দর এবং আকর্ষণীয়। এবার তাহলে পাঠকদের কাছেই প্রশ্ন রইলো - আপনাদের কাছে কে বেশি সুন্দরী? কে বেশি আকর্ষণীয়? সারা আলী খান নাকি জাহ্নবী কাপুর? জানিয়ে দিন নিচের কমেন্ট বক্সে।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url