Ananya-Aryan : অনন্যা ও আরিয়ানের ভিডিও ভাইরাল

অনন্যা ও আরিয়ানের ভিডিও ভাইরাল
অনন্যা ও আরিয়ানের ভিডিও ভাইরাল

অনন্যা ও আরিয়ানের ভিডিও ভাইরাল


বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান ও জনপ্রিয় অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডের বন্ধুত্ব বাল্যকাল থেকেই। পারিবারিক কারণেই তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। ছোটবেলা থেকেই এই দুই স্টার কিডের মধ্যে জানা শোনাও খুবই ভালো। এবার নেটদুনিয়ায় ভাইরাল হলো তাদের একটি ভিডিও।

সম্প্রতি সামাজিকমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, অনন্যাকে পুরোপুরি এড়িয়ে যাচ্ছেন আরিয়ান। একটিবারের জন্যও তাকাচ্ছেন না তার দিকে। পাপারাজ্জির ক্যামেরায় ধারণকৃত ভিডিওটি মুহূর্তেই অন্তর্জালে ছড়িয়ে পড়ে। এতো ঘনিষ্ঠ বন্ধুকে দেখে অন্তত একটি ফিরে তাকানোর কথা থাকলেও তা করেননি আরিয়ান খান। কিন্তু কেন?

আরিয়ানের এমন আচরণে অবাক হয়েছেন অনেকেই। তারা প্রশ্ন তুলেছেন, বাল্যকালের বন্ধুকে কি এভাবে এড়িয়ে যাওয়া যায়? এমন আচরণ কেন করলেন আরিয়ান? তবে কি তাদের বন্ধুত্বটা আর নেই? যদিও কিছুদিন আগে অনন্যা জানিয়েছিল আরিয়ানের ওপর তার ‘গোপন অনুরাগ’ কাজ করে।

সম্প্রতি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিতের নতুন সিনেমা ‘মাজা মা’-এর বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। সেখানে আমন্ত্রিত হয়ে সিনেমাটি দেখতে গিয়েছিলেন শাহরুখ পুত্র আরিয়ান ও কণ্যা সুহানা। ওখানে তাদের আগেই উপস্থিত হয়েছিলেন অনন্যা পান্ডে। আরিয়ান অনন্যার পাশ দিয়ে হেঁটে গেলেও তার সঙ্গে কোনো কথা বলেননি। এমনকি ফিরেও তাকাননি।

এ দৃশ্যটি ধরা পরে পাপারাজ্জিদের ক্যামেরায়। সে ভিডিও ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আপলোড হতেই মূহুর্তের মধ্যে ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। বিষয়টি নিয়ে কমেন্ট বক্সে নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। সেখানে এক নেটিজেন লিখেছেন, ‘‘সে (আরিয়ান) তাকে (অনন্যা) এড়িয়ে গেছে।’’ আরেকজন লেখন, ‘‘সে তাকে দেখেইনি। বরং অন্যদিকে তাকিয়েছিলো।’’

প্রসঙ্গত, সম্প্রতি বহুল আলোচিত টেলিভিশন অনুষ্ঠান ‘কফি উইথ করণ’র সিজন ৭-এর শোয়ে উপস্থিত হয়েছিলেন অনন্যা পান্ডে। ঐ অনুষ্ঠানে তিনি জানিয়েছিলেন, আরিয়ান তার গোপন ক্রাশ। কিন্তু তাদের মধ্যে এতোবছরেও কিছুই ঘটেনি। করণ পাল্টা জিজ্ঞেস করেন, কেন ঘটেনি? উত্তরে ‘লাইগার’ সিনেমার এই নায়িকা বলেন, ‘‘আরিয়ানকেই জিজ্ঞেস করুন কেন ঘটেনি?’’

উল্লেখ্য, বর্তমানে অনন্যা পান্ডে ব্যস্ত রয়েছেন ‘ড্রিম গার্ল ২’ সিনেমার শুটিং নিয়ে। এতে তার বিপরীতে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে ‘লাইগার’। পুরো বছর জুরে এ ছবি আলোচনায় থাকলেও মুক্তির পর তেমন সুবিধে করতে পারেনি। বক্স অভিসে মুখ থুবরে পড়েছে। অন্যদিকে শিগগিরই লেখক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন আরিয়ান খান।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url