Sreelekha Mitra : কারও বাবার টাকায় মদ খাইনি : শ্রীলেখা

Sreelekha Mitra - শ্রীলেখা মিত্র
Sreelekha Mitra - শ্রীলেখা মিত্র

কারও বাবার টাকায় মদ খাইনি : শ্রীলেখা


টালিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সিনেমা দিয়ে খবরের শিরোনামে নেই বহু বছর। তবে বিভিন্ন বিষয়ে মন্তব্য ও ব্যক্তিগত কর্মকান্ডে সবসময়ই থাকেন আলোচনা-সমালোচনায়। একের পর এক বিতর্কে দিনে দিনে হয়ে উঠছেন পশ্চিমবঙ্গের কন্টোভার্সি কুইন। এবার জন্মদিনের পার্টিতে মদ খেয়ে বিতর্কের জন্য দিলেন এই অভিনেত্রী।

শ্রীলেখা বরাবরই সামাজিক মাধ্যমে দারণ সক্রিয়। তার জীবনের প্রায় সবকিছুই শেয়ার করেন নেটিজেনদের সাথে। তাছাড়া দুস্থ মানুষের পাশে দাঁড়ানো,পথপশুদের সাহায্যের মতো বেশকিছু সামাজিক কর্মকান্ডে সক্রিয় ভূমিকা পালন করেন তিনি। এসব কাজের মুহূর্তও শেয়ার করেন পেসবুকে। তাছাড়া নিজের সিনেমার প্রচারতো রয়েছেই। ঠিক তেমনি গত ৩০ আগস্ট তার জন্মদিন উদযাপন করার ছবিও পোস্ট করেছেন তিনি।

তবে, তার বার্থডে পার্টির ছবি সামনে আসতেই কটাক্ষের শিকার হতে হয় এই নায়িকাকে। কারণ সে ছবিতে স্পষ্ট ছিলো শ্রীলেখা মিত্র ও তার পার্টিতে আগতদের মদ্যপানের দৃশ্য। কিন্তু কটুক্তি শুনতে তিনি একদম নারাজ। তার মোক্ষম জবাবও দিয়েছেন তিনি। শ্রীলেখা কটাক্ষকারিদের উদ্দেশ্যে বলেছেন, কারও বাবার টাকায় মদ খাননি তিনি। পাশাপাশি আঙ্গুল তুলেছেন রাজনৈতিক দলগুলোর দিকে।

এই অভিনেত্রী তার জন্মদিনে টাকিলা খাওয়ার একটি ভিডিও আপলোড করেছিলেন নিজের ফেসবুক প্রোফাইলে। সেখানে বিভিন্ন মানুষ বিভিন্নভাবে কটুক্তি করে মন্তব্য করেছেন। আর তা দেখেই রেগে আগুন হয়েছেন শ্রীলেখা। এ প্রসঙ্গে তিনি বলেন, “আমার টাকিলা শট নেওয়ার ভিডিও টিএমসি’র ছানাপোনারা ভাইরাল করেছে। বেচারাদের চুরির পয়সায় সস্তা বাংলা খেতে হয়, আমার দামি মদ খাওয়া দেখে হয়তো কষ্ট পেয়েছে। আহা রে! নিজের জন্মদিনে, নিজের বাড়িতে, নিজের পয়সায় খেয়েছি— বেশ করেছি। কারও অনুপ্রেরণায় খাই না।”

জন্মদিনের আনন্দের মাঝে এমন মন্তব্য কেমন ছন্দপতন ঘটায়। সে কথা প্রসঙ্গে শ্রীলেখা বলেন, “এরা আমার পাত্তা পাওয়ারই যোগ্য নয়। কারও বাবার টাকায় আমি জন্মদিন উদযাপন করিনি। কারও বাবার টাকায় মদও খাইনি। আমার নামে কুৎসা রটিয়ে যদি ওদের কিছু টাকা রোজগার হয়, তো ভালো। তাতে আমার কিছু যায়-আসে না।”

প্রসঙ্গত, এই জন্মদিনে ৫০-এ পা রাখলেন শ্রীলেখা মিত্র। সোমবার রাত থেকে জন্মদিন উপলক্ষে শুরু হয় তার খাওয়া-দাওয়া, নাচ-গান, হই-হুল্লোড়। তেমন একটা অভিনয়ে দেখা যাচ্ছে না। তাই আপাতত নিজের পরিচালনায় মন দিতে চান শ্রীলেখা। খুব শিগগরিই শুরু করবেন পরবর্তী সিনেমার কাজ।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url