Srabanti Chatterjee : ছেলের প্রেম ও শ্রাবন্তীকে নিয়ে মুখ খুললেন প্রথম স্বামী

ছেলের প্রেম ও শ্রাবন্তীকে নিয়ে মুখ খুললেন প্রথম স্বামী
ছেলের প্রেম ও শ্রাবন্তীকে নিয়ে মুখ খুললেন প্রথম স্বামী

ছেলের প্রেম ও শ্রাবন্তীকে নিয়ে মুখ খুললেন প্রথম স্বামী


টালিউডের সর্বচ্চ আলোচিত নাম শ্রাবন্তী চ্যাটার্জি। অভিনয় দিয়ে আলোচনা সৃষ্টি করতে না পারলেও ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই থাকেন খবরের পাতায়। বহু প্রেম, বিয়ে ও বিচ্ছেদের কারণে বর্তমানে বিতর্কের শিরমণি তিনি। ২০১৩ সালে মাত্র ১৬ বছর বয়সে নায়িকা হিসেবে পা রাখেন টালিউডে। 

অল্প বয়সের সুন্দরী নায়িকা হওয়ায় নির্মাতাদের আগ্রহের তালিকায় ছিলেন শ্রাবন্তী। তবে তিনি ক্যারিয়ারে মনোযোগী হওয়ার চেয়ে ব্যক্তিগত কর্মকান্ডেই মনোযোগী ছিলেন বেশি। তা সিনেমায় পা রেখেই জড়িয়েছেন প্রেমের সম্পর্কে। বেশ কিছুদিয়ে চুটিয়ে প্রেম করেছেন টালিউডের তৎতকালিন সহকারি পরিচালক রাজিব বিশ্বাসের সঙ্গে। তাদের প্রেম বিয়েতেও রুপ নিয়েছিলো। ২০০৩ সালেই সংসার পাতার সিদ্ধান্ত নেন তারা। 

তখন শ্রাবন্তী যেমন নায়িকা হিসেবে প্রতিষ্ঠা পাননি, তেমনি রাজিবও পরিচালক হিসেবে নিজের জায়গা গড়ে নিতে পারেননি। তাই দুজনার অর্থনৈতিক অবস্থাই খারাপ ছিলো। তাই বিয়ের পর দক্ষিণ কলকাতার বিজয়গড়ের একটি ভাড়া বাসায় ওঠেন তারা। এ সময় পাড়ার টিউবয়েল থেকে ব্যবহারের পানি পর্যন্ত বয়ে আনতেন শ্রাবন্তী। 

দুজনেই পরিশ্রম করে নিজেদের ক্যারিয়ার দাঁড় করিয়ে ফেলেন। ভাড়া বাসা থেকে বিজয়গড়ে ফ্ল্যাট কিনেন তারা। এর মধ্যেই তাদের সংসার আলো করে জন্ম নেয় একমাত্র পুত্রসন্তান অভিমন্যু (ঝিনুক)। এরপর জল অনেক গড়িয়েছে। তাদের ভালোবাসার সাধের সংসার ভেঙ্গেছে বহু আগেই। সে খবর অবশ্য সবারই জানা। এরপরও শ্রাবন্তী একাধিক প্রেম করেছেন, সংসার পেতেছেন। আবার তা ভেঙ্গেও গেছে।

শ্রাবন্তী বছর জুড়ে আলোচনায় থাকলেও রাজিব বিশ্বাস তাকে নিয়ে রা-শব্দও করেননা। তবে তার পুত্র অভিমন্যু ও প্রাক্তন স্ত্রীকে নিয়ে এবার মুখ কুলেছেন তিনি। সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতায় টেনে আনেন অতীত স্মৃতি। শ্রাবন্তীর সাথে বিচ্ছেদে তার কাজের ক্ষেত্রে তেমন একটা প্রভাব পড়েনি। সে কথা নিজেই জানালেন রাজিব। তিনি সংবাদমাধ্যমে বললেন, ‘‘মৌখিকভাবে ছাড়াছাড়ির পরও আমরা ‘বিন্দাস’ করেছি। টলিউডের বাকি নায়িকাদের তুলনায় শ্রাবন্তী অনেকটা এগিয়ে। আমি ওর সঙ্গে আবারো কাজ করতে চাই।’’

এদিকে ছেলে অভিমন্যু এখন যথেষ্ঠ বড় হয়েছে। সেও বাবার পেশাকেই বেছে নিয়েছে। ইতোমধ্যে নাম লিখিয়েছেন সহকারী পরিচালকের খাতায়। বিচ্ছেদের কারণে বাবা-ছেলের সম্পর্ক একটুও নষ্ট হয়নি। এ প্রসঙ্গে রাজিব বলেন, ‘‘আমাদের মাঝে খুবই ভালো সম্পর্ক। শনি-রবিবারের ছুটিতে যখন ও আমার কাছে আসে সিনেমা নিয়ে অনেক আলোচনা হয়। বলেছি, ধারাবাহিকে আমার সঙ্গে কাজ করিস না। কারণ সারা দিনের পরিশ্রম তুই নিতে পারবি না। আমি সিনেমা তৈরি করলে আমাকে অ্যাসিস্ট করিস।’’

অভিমন্যু দামিনি ঘোষ নামে এক মডেলের সঙ্গে প্রেম করছেন। এ সম্পর্ক নিয়ে শ্রাবন্তীর মতো প্রায়ই আলোচনায় আসেন তিনি। ছেলের প্রেম নিয়ে বাবা বলেন, ‘‘হ্যাঁ, দেখেছি চর্চা হয়। ওদের ব্যক্তিগত বিষয়ে আমি কী বলব! তা ছাড়া প্রেমের বিষয় নিয়ে আমার সঙ্গে কথা বলার সাহস ঝিনুকের নেই। ঝিনুকের মা আছে, ও সব বুঝবে!’’

রাজিব বিশ্বাসের সাথে বিচ্ছেদের পর আরো দু’বার বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু একটি সংসারও টেকেনি। এরপরও থেমে থাকেননি এই নায়িকা। ফের জড়িয়েছেন প্রেমের সম্পর্কে। অভিরূপ চৌধুরী নামে এক রুটি ব্যবসায়ীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। অন্যদিকে, রাজিব বিশ্বাস আর বিয়ে করেননি। তবে মাঝে বাংলাদেশের এক নারী মডেলকে কু-প্রস্তাব দিয়ে বিতর্কের শিকার হয়েছিলেন রাজিব।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url