Sonali Phogat : মৃত্যুর আগে সোনালিকে জোর করে মদ খাওয়ানো হয়; শরীরে আঘাতের চিহ্ন

মৃত্যুর আগে সোনালিকে জোর করে মদ খাওয়ানো হয়; শরীরে আঘাতের চিহ্ন
মৃত্যুর আগে সোনালিকে জোর করে মদ খাওয়ানো হয়

মৃত্যুর আগে সোনালিকে জোর করে মদ খাওয়ানো হয়; শরীরে আঘাতের চিহ্ন 


ভারতীয় অভিনেত্রী ও বিজেপি নেত্রী সোনালি ফোগতের মৃত্যুকে ঘিরে তৈরি হচ্ছে একের পর এক রহস্য। গত ২২ আগস্ট (সোমাবার) শুটিং স্পটেই মারা যান তিনি। ‘বিগ বস’ খ্যাত এই অভিনেত্রীর মৃত্যুর ঘটনা নতুন মোড় নিয়েছে। তার ভাই দাবি করছেন ধর্ষণের পর হত্যা করা হয়েছে সোনালিকে। যদিও শুরুতে দাবি করা হয়েছিলো স্টক করে মারা গেছেন তিনি। তবে ময়নাতদন্তের পর থেকে একের পর এক রহস্যজনক তথ্য সামনে আসতে শুরু করেছে।

বিভিন্ন মাধ্যম মারফত জানা গেছে, সোনালির মৃত্যুর আগে জোর করে তাকে মদ খাওয়ানো হয়। যে শুটিং স্পটে তিনি মারা যান, সেখানে যাওয়ার কয়েক ঘন্টা আগে গোয়ার আঞ্জুনার কার্লিস রেস্টুরেন্ট থেকে বের হয়েছিলেন সোনালি। সেই রেস্তোরারা সিসিটিভি ফুটেজ এবার প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা গেছে, রেস্তোরার ভেতরে যেখানে ড্যান্স গ্রাউন্ড রয়েছে, সেখানে জোর করে সোনালিকে কিছু পান করাচ্ছেন তার আপ্ত-সহায়ক সুধীর সাঙ্গোয়ান।

এর আগের একটি ফুটেজে দেখা যায়, ঐ রেস্তোরা থেকে টালমাটাল পায়ে বের হচ্ছেন সোনালি। তাকে বের হতে সাহায্য করছেন সুধীর। এই ফুটেজ সম্পর্কে আগেই জানতে পেরেছিলো গোয়া পুলিশ। এক বিবৃতিতে তারা জানিয়েছেন, গোয়ার রেস্তোরাঁয় জোর করে জলের বোতল থেকে পানীয় খাওয়ানো হয়েছে অভিনেত্রী ও বিজেপি নেত্রীকে। তাতে রাসায়নিক মাদক মেশানো ছিল। এ গটনায় সুধীর সাঙ্গোয়ান এবং তার এক সঙ্গীকে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে, সোনালির মরদেহ ময়নাতদন্তের রিপোর্টে পাওয়া গেছে ভয়াবহ তথ্য। রিপোর্ট অনুযায়ী অভিনেত্রীর শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এতে সন্দেহ করা হচ্ছে মৃত্যুর আগে তাকে শারিরিক নির্যাতন করা হয়েছে। এ রিপোর্ট হাতে পেয়ে গোয়া পুলিশ ২৫ আগস্ট সোনালির দুই সহকর্মী সুধীর সাগওয়ান ও সুখবিন্দর সিংয়ের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করে। তারা দুজন সোনালির সঙ্গে গোয়া সফরে ছিলেন।

২২ আগস্ট (সোমাবার) শুটিংয়ের উদ্দেশ্যে নিজের আপ্ত-সহায়ক সুধীর এবং সুখবিন্দরের সঙ্গে গোয়ায় গিয়েছিলেন সোনালি ফোগত। সেই দিনই তাকে কার্লিস রেস্তোরাঁয় পার্টিতে নিয়ে যায় ওই দুই সঙ্গী। সেখান থেকে তাকে রাতে হোটেলে নিয়ে যাওয়া হয়। পরের দিন ভোরে আঞ্জুনার এক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে বলা হয়, হৃদরোগেই মৃত্যু হয়েছে সোনালির। এরপর তার পরিবার খুনের অভিযোগ তুললে তদন্তে নামে পুলিশ।

সোনালির ভাই রিঙ্কু বলেছেন, ‘‘প্রথম থেকেই আমার বোনের মৃত্যু স্বাভাবিক মনে হয়নি। আমি নিজেই অনেক খোঁজ নিয়েছি। এই মৃত্যুর তদন্ত হওয়া উচিত।’’ এছাড়াও তিনি দাবি করেন, সোনালিকে ধর্ষণ করে খুন করা হয়েছে।

উল্লেখ্য, বিজেপির রাজনীতির সঙ্গে জড়িত থাকলেও অভিনেত্রী হিসাবেই বেশি পরিচিত ছিলেন সোনালি ফোগত। ২০১৬ সালে টেলিভিশন সিরিয়াল ‘এক মা জো লাখো কে লিয়ে বনি আম্মা’র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেন তিনি। এর পর হরিয়ানভি চলচ্চিত্র ‘ছোড়িয়ান ছোরোঁ এস কাম নাহি হোতি’-তেও অভিনয় করেছেন তিনি। এছাড়াও অসংখ্য মিউজিক ভিডিওতে অভিনয় করতে দেখা যায় তাকে।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url