Shobnom Bubly : মা হচ্ছেন বুবলি! ভাইরাল বেবি বাম্প'র ছবি

মা হচ্ছেন বুবলী! ভাইরাল বেবি বাম্প'র ছবি
মা হচ্ছেন বুবলী! ভাইরাল বেবি বাম্প'র ছবি

মা হচ্ছেন বুবলি! ভাইরাল বেবি বাম্প'র ছবি


ঢালিউলের সুন্দরী নায়িকা শবনম ইয়াসমিন বুবলি। সুপারস্টার শাকিব খানের হাত ধরে সংবাদ পাঠিকা থেকে পা রেখেছেন সিনেমায়। তাকে নিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের গুঞ্জন উঠেছিল। এরমাঝে করোনাকালে ২০২০ সালের ফেব্রুয়ারি মাস থেকেই হঠাৎ ‘উধাও’ হয়ে গিয়েছিলেন তিনি। সেসময় তার কোনো খোঁজ খবর পাওয়া যায়নি। তখন শোনা যাচ্ছিল, দেশের বাইরে রয়েছেন এই অভিনেত্রী। তিনি না মা হতে চলেছেন।

মা হওয়ার গুঞ্জন যখন জোড়ালো, তখন ২০২১ সালের জানুয়ারি মাসে সামনে আসেন বুবলী। প্রকাশ্যে এসে জানান, তার মা হওয়ার খবরটি মিথ্যা। কোনো একটি মহল তার বিরুদ্ধে এমন গুজব ছড়াচ্ছে। তিনি এতো দিন যুক্তরাষ্ট্রে ছিলেন। নিউইয়র্কের ফিল্ম একাডেমিতে সিনেমা নিয়ে পড়াশোনায় ব্যস্ত ছিলেন।

এদিকে ২৭ সেপ্টেম্বর (মঙ্গলবার) সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে বুবলীর বেবি বাম্পের ছবি। সে ছুবি নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। অবশ্য প্রশ্নবিদ্ধ এই ছবি ফেসবুকে আপলোড করেছেন বুবলী নিজেই। সে ছবিতেই নেটিজেনরা প্রশ্ন করছেন, ছবিতে বেবি বাম্প দেখা যাচ্ছে। তবে কি মা হয়েছেন বুবলী? কেউ আবার এক কাঠি এগিয়ে প্রশ্ন তুলেছেন, এই বাচ্চার বাবা কে?

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে যখন ‘বীর’ সিনেমায় জুটি বেধেছিলেন, তখন সিনেমা পাড়া উত্তাল ছিল বুবলীর মা হওয়ার খবরে। এবার এই ছবি ঘিরেও গুঞ্জন অনেক জোড়ালো। কারণ, শাকিব খান যখন সামাজিক মাধ্যমে পুত্রের জন্মদিনে ভালোবাসা প্রকাশ করলেন, ঠিক একই দিনে বেবি বাম্পের ছবি ফেসবুকে পোস্ট করেছেন বুবলী। এবং এর ক্যাপশনে লিখেছেন, ‘মি উয়িথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা’।

হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url