Shakib-Bubly : শাকিব-বুবলীর ছেলে এখন কোথায়?

শাকিব-বুবলীর ছেলে এখন কোথায়?
শাকিব-বুবলীর ছেলে এখন কোথায়?

শাকিব-বুবলীর ছেলে এখন কোথায়?


ঢাকাই সিনেমার সমালোচিত চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের সংসার ভাঙ্গার অভিযোগ মাথায় নিয়েই সিনেমায় পা রেখেছিলেন তিনি। এরপর জল অনেকদূর গড়িয়েছে। কিন্তু অভিনয় দক্ষতা দিয়ে আলোচনায় আসতে পারেননি তিনি। যতবারই খবরের শিরোনাম হয়েছেন, ততবারই কোনো না কোনো বিতর্ক নিয়ে।

দুদিন আগে নতুন করে সামনে এলো বুবলীর সন্তান জন্ম দেয়ায় প্রসঙ্গ। এ প্রসঙ্গে ভর করে টক অব দ্যা কান্ট্রিতে পরিনত হয়েছেন এ অভিনেত্রী। এমন পরিস্থিতিতে মিডিয়াপাড়ায় শোনা যাচ্ছে অনেক মুখরোচক খবর। বেবিবাম্পের ছবি প্রকাশের পর থেকেই শোনা যাচ্ছিল কন্যাসন্তানের জন্ম দিয়েছেন বুবলী। কিন্তু সত্যি কি তাই? আসলেই কি বুবলী মা হয়েছেন? যদি হয়েই থাকেন, তাহলে সে সন্তান এখন কোথায়? আর কেই বা সেই সন্তানের জন্মদাতা?

সংবাদমাধ্যমের হাতে আসা শেষ তথ্য অনুযায়ি বুবলী সন্তান জন্ম দিয়েছেন আরো দুবছর আগেই। তবে সে সন্তান মেয়ে নয়, ছেলে। সমালোচিত এই চিত্রনায়িকার একাধিক ঘনিষ্ঠ সূত্র এ খবর নিশ্চিত করেছেন। নাম প্রকাশ না করার শর্তে একটি সূত্র জানিয়েছে, ২০২০ সালে বুবলী যখন হঠাৎ উধাও হয়ে গিয়েছিলেন তখন আমেরিকায় থাকা অবস্থায় পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। ছেলের নাম রেখেছেন শেহজাদ খান। বুবলীর ছেলের জন্মদাতার পরিচয় জানতে চাইলে এই সূত্র জানায়, শেহজাদ খানের বাবা আর কেউ নন, তিনি ঢালিউড সুপারস্টার শাকিব খান। 

মা হওয়ার বিষয়ে কখনো স্পষ্ট কোনো উত্তর দেননি বুবলী। সম্প্রতি সাংবাদিকদের প্রশ্নের মুখে তিনি দ্রুতই সবাইকে সব কিছু জানাবেন বলে জানিয়েছেন। তিনি বলেছেন, ‘‘ব্যাপার তো কিছু একটা আছেই। আমি যেহেতু মুসলিম, তাই সবকিছু শালীনভাবেই হয়েছে।’’ এতে অনেকেই ধারণা করছেন, চিত্রনায়িকা অপু বিশ্বাসের মতো বুবলীও একই পথে হাটছেন। 

২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল শাকিব-বুবলী জুটি অভিনিত চলচ্চিত্র ‘বীর’। এ সিনেমার শুটিংস্পট থেকে ফাস হওয়া একটি ছবিতেও দেখা গিয়েছিলো বুবলীর বেবীবাম্প। তখন গুঞ্জন উঠেছিলো তার মা হওয়া নিয়ে। সে গুঞ্জন আরো জোড়ালো হয়, যখন ‘বীর’ ছবির কাজ শেষ হতে না হতেই ৯ মাসের জন্য লাপাত্তা হয়ে যান তিনি। সে সময় কোথাও বুবলীর খোঁজ মিলছিল না।

নির্ভরযোগ্য সূত্র বলছে, ওই সময়ই শাকিব-বুবলীর ছেলে সন্তান হয়েছে। সে সময় বুবলীর সন্তান হওয়া, তার চিকিৎসা- এ সবকিছু দেখভাল করেছেন শাকিব খানের ঘনিষ্ঠ পরিচালক ও ব্যবসায়িক পার্টনার হিমেল আশরাফ। তবে ৯ মাস পর গত বছরের জানুয়ারিতে বুবলী দেশে ফিরে আসলেও দেখা মেলেনি তার সন্তানের। কিন্তু সূত্র বলছে, বুবলীর সন্তান রয়েছে তার বাড়িতেই।

প্রসঙ্গত, এর আগে ২০১৬ সালে চিত্রনায়িকা অপু বিশ্বাসও লাপাত্তা হয়েছিলেন। যখন ফিরেছেন, তখন সঙ্গে ছিলো শাকিব খানের সন্তান আব্রাহাম জয়। সেসময় একটি বেসরকারি টেলিভিশন অনুষ্ঠানে উপস্থিত হয়ে শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া ও পুত্র সন্তানের জন্ম দেয়ার বিষয়টি প্রকাশ করেন অপু।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url