Rashmika Mandanna : রাশমিকার দাম কত?

Rashmika Mandanna - রশ্মিকা মন্দানা
Rashmika Mandanna - রশ্মিকা মন্দানা

রাশমিকার দাম কত?


দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। যেমন অভিনয়ে তেমনি শারিরিক সৌন্দর্য্যে মুগ্ধ করেছেন সবাইকে। ইন্ডিয়ান ন্যাশনাল ক্রাশ লিখে গুগলে সার্চ করলে এই নায়িকাকেই দেখতে পাওয়া যায়। ২০২০ সালে এই সার্চ ইঞ্জিন জাতীয় মনহরণকারিণী হিসেবে রাশমিকাকেই নির্বাচন করেছিলো। 

গত বছরের শেষ দিকে মুক্তি পায় দক্ষিণী ব্লকবাস্টার সিনেমা ‘পুষ্পা’। এ ছবিতে সুপারস্টার আল্লু অর্জুনের সাথে জুটি বেঁধে অভিনয় করেছেন রাশমিকা। তাদের ব্যবসাসফল এ সিনেমা বিশ্বব্যাপি আলোচিত হয়। এ চলচ্চিত্রের পর এর নায়ক আল্লু তার দাম বাড়িয়েছেন কয়েক গুন। এর প্রেক্ষিতে প্রশ্ন উঠেছে, আল্লুর পারিশ্রমিক যদি এত বেশি হয়, তাহলে রাশমিকার দাম কত?

জানা গেছে, রাশমিকাও বাড়িয়েছেন নিজের দাম। আগে প্রতি সিনেমার জন্য তিনি ৪ কোটি রুপি পারিশ্রমিক নিতেন। আর এখন তা ১ কোটি বাড়িয়ে ৫ কোটি রুপি পারিশ্রমিক নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই আবেদনময়ী। যদিও অনেকে বলছেন, রাতারাতি এতো দাম বাড়ানো উচিৎ হয়নি তার। তবে শুভাকাঙ্খিরা বলছেন, রাশমিকা ১০ কোটি রুপি পাওয়ার যোগ্যতা রাখেন।

এদিকে ‘পুষ্পা’র পরিচালক সুকুমার নির্মাণ করছেন এ সিনেমার দ্বিতীয় পর্ব। ‘পুষ্পা টু’ নামের এ সিনেমায়ও একসঙ্গে দেখা যাবে আল্লু অর্জুন ও রাশমিকাকে। তবে এ সিনেমার ক্ষেত্রে আগের পারিশ্রমিক অর্থাৎ ৪ কোটি রুপিই নিচ্ছেন এই নায়িকা। তবে গোপন সূত্রে পাওয়া খবর অনুযায়ী, আল্লু এ সিনেমার জন্য নিচ্ছেন পঞ্চাশ কোটি রুপিরও বেশি।

প্রসঙ্গত, সর্বশেষ ‘সিতা রামাম’ সিনেমায় দেখা গেছে রাশমিকাকে। এ সিনেমায় দুলকার সালমানের বিপরীতে অভিনয় করেছেন তিনি। গত ৫ আগস্ট মুক্তি পাওয়া এ সিনেমায় দুলকার রাম চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া, হিন্দি ভাষার চলচ্চিত্র ‘মিশন মজনু’ ও ‘গুডবাই’ সিনেমার কাজ শেষ করেছেন রাশমিকা। জানা গেছে বলিউডে আরো দুটি সিনেমার কাজ তার হাতে রয়েছে।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url