Raima Sen : লোভ সামলাতে পারেন না রাইমা!

লোভ সামলাতে পারেন না রাইমা!
Raima Sen - রাইমা সেন

লোভ সামলাতে পারেন না রাইমা!


টালিউডের আলোচিত অভিনেত্রী রাইমা সেন। তিনি অবিভক্ত ভারতের মহানায়িকা সুচিত্রা সেনের নাতনী। বয়স বাড়ছে তবুও তার বিন্দু মাত্র লেশ পরেনি চেহারায়। নানীর মতো নিজের যৌবনকে ধরে রেখেছেন নিজস্ব কৌশলে। দিন দিন যেন আঠেরোর তরুণী হয়েয় উঠছেন রাইমা। তার মোহময়ী চাহনি ও আকর্ষণীয় শারিরিক আবয়ব যে কাউকে ঘায়েল করতে সক্ষম। কিন্তু কিভাবে নিজেকে এতো ফিট রেখেছেন তিনি? কি তার সৌন্দর্যের রহস্য? 

তারকাদের জীবন আচারের প্রতি সবারই আলাদা কৌতূহল রয়েছে। তারা কিভাবে চলেন, কিভাবে নিজের সৌন্দর্য ধরে রাখেন, কি খান, কি পড়েন এসব ব্যাপারেই সবার আগ্রহ। তেমনি ভক্তদের কৌতূহলের কেন্দ্রবিন্দুতে রয়েছেন রাইমা সেন। অনেকেই ধারনা করেন রাইমা হয়তো ভারী খাবার একদমই খাননা! খেলে তার এমন সুন্দর ফিগার থাকতো না! এমনটাই ধারণা করেন ভক্তরা। কিন্তু অনেক খাবারই রয়েছে রাইমাকে আকর্ষণ করে। যা দেখলে লোভ সামলাতে পারেননা তিনি।  

রাইমা কি খেতে সবচেয়ে বেশি পছন্দ করেন? এমন প্রশ্নের উত্তরে রাইমা হাঙ্গামা২৪-কে জানিয়েছেন, অন্যান্য অভিনেত্রীদের মতো তিনি কঠিন কোনো ডায়েট মানেন না। প্রচুর খাওয়া দাওয়া করেন তিনি। তবে যা খান বাড়িতে রান্না করেই খান। বাইরের খাবার তেমন গ্রহণ করেন না তিনি। এমনকি মাছের মতো চর্বিযুক্ত খাবারো তার খুব প্রিয়। 

রাইমা অন্য সবার মতো জিমেও যান না। তবে বাড়িতেই নিয়মিত ব্যায়াম করেন। নিজেকে ফিট রাখতে যোগ ব্যয়াম এবং নৃত্যচর্চা করেন এই অভিনেত্রী। তিনি নিজেই একবার বলেছিলেন, যোগ ব্যায়ামের ভঙ্গি এবং শ্বাস-প্রশ্বাসের ব্যায়াম তাকে ফিট থাকতে দারুণভাবে সাহায্য করে।

রাইমা নিজের খাদ্যাভ্যাস সম্পর্কে বলেছিলেন, “আমি ইতালির খাবার খুব পছন্দ করি। তবে খুব অল্প করেই খাই। সকালে ঘুম ভাঙ্গার পর একটু উদ্ভিজ রস ও ওটস খাই। দিনের অন্য সময় ডিমের সাদা অংশ ও সালাদ খাই। আর রাতে হালকা কিছু খাই। তবে আমার পছন্দের তালিকায় সবার উপরে রয়েছে ডেজার্ট। আমি ডেজার্ট দেখলে লোভ সামলাতে পারিনা।”

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url