Prosenjit-Rituparna : বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা
বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা


জীবনে এরই মধ্যে তিন বার বিয়ে করেছেন টালিউড সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জি। এরমধ্যে প্রথম দুটো ভেঙ্গে গেছে। অনেক চেষ্টা করেও টেকেনি সংসার। সংসার ভেঙ্গে গেলেও প্রথম স্ত্রীকে মিস করেন এই অভিনেতা। কয়েকদিন আগেই তিনি জানিয়েছিলেন, প্রথম স্ত্রীর সাথে আবার মিশতে চান। তিনি চান, তাদের বন্ধুত্বটা শক্ত থাকুক। তার সেই বক্তব্য নিয়ে যখন জল্পনা-কল্পনা চলছে, তখনই সামনে এলো নতুন করে বিয়ের পিঁড়িতে বসার খবর।

প্রসেনজিৎ এবার বিয়ে করতে যাচ্ছেন তার সহ অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। শুনতে অবাক লাগলেও সত্যি এক হতে যাচ্ছে তাদের চার হাত। এমনকি তারা বিয়ের দিনও ঠিক করে ফেলেছেন। সবকিছু ঠিকঠাক থাকলে এ বছরের শেষেই গাটছড়া বাধতে চলেছেন টলি পর্দার সফল এ জুটি। তবে তা তাদের ব্যক্তিজীবনের জন্য নয়। নতুন একটি সিনেমার দৃশ্যের জন্যই এক হতে যাচ্ছেন তারা।

টালিউডের জনপ্রিয় তারকা জুটি প্রসেনজিৎ ও ঋতুপর্ণা সেনগুপ্ত। দর্শক বারবারই তাদের পর্দায় দেখতে চায়। এই জুটির সর্বশেষ সিনেমা ছিলো ‘প্রাক্তন’। যার গান, সংলাপ এখনো বাঙালীর মুখে মুখে। সেই সফলতার ধারাবাহিকতায় এবার আসছে নতুন চমক ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। ধারণা করা হচ্ছে এটিই হবে আগামী সিনেমার নাম। এ সিনেমার ঘোষনার পর থেকেই সকলের মনে প্রশ্ন প্রসেনজিৎ ঋতুপর্ণার বিয়ের তারিখটা কবে?

নির্ভরযোগ্য একটি মাধ্যমে জানা গেছে, তাদের এই বিয়ের দিন ধার্য করা হয়েছে আসছে নভেম্বরের ২৫ তারিখ। মানে সেদিনই মুক্তি পাবে এই সিনেমাটি। এর মাধ্যমেই দর্শক পর্দায় ৯০দশকের রসায়নের স্বাধ নতুন করে পাবেন। প্রসেনজিৎ-ঋতুপর্ণার সঙ্গে এই সিনেমায় আরো দুইজনকে দেখা যেতে। তারা হচ্ছেন ঋষভ বসু ও ছোট পর্দার জনপ্রিয় মুখ ঈপ্সিতা মুখোপাধ্যায়কে।

সূত্র মতে, এ সিনেমায় অনেকটা অংশ জুড়ে আছেন অভিনেতা ঋষভ বসু। তার সাথে থাকবেন ঈপ্সিতা মুখোপাধ্যায়। এ সিনেমার মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছেন ইপ্সিতা। এটি পরিচালনা করছেন নির্মাতা সম্রাট শর্মা। তবে এখুনি কোনো কিছু বলতে রাজি নন পরিচালক। তিনি শুধু সবাইকে অপেক্ষা করতে বলেছেন। দেখা যাক, অপেক্ষার ফল কতটা মিষ্ট হয়।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url