Pori Moni : ‘‘দিনগুলো খুব মিস করছি’’

Pori Moni - পরীমনি
Pori Moni - পরীমনি

দিনগুলো খুব মিস করছি : পরীমনি


ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি। কিছু দিন হলো তিনি মা হয়েছেন। এখন তার সমস্ত চিন্তা-ভাবনা, ধ্যানজ্ঞান একমাত্র ছেলে রাজ্যকে নিয়েই। মাতৃত্বের সুখ ফুরোটুকুই অনুবব করছেন এই নায়িকা। তার কাছে মাতৃত্বের প্রত্যেকটি মুহূর্তই যেনো স্বর্গীয়। তবে এরমধ্যেই পেছনের দিনগুলোকে খুব মিস করছেন তিনি। 

গত ২৭ আগস্ট (শনিবার) রাতে সামাজিক মাধ্যমে একটি পোস্ট করেছেন পরীমনি। সেখানেই তিনি জানিয়েছেন পেছনের দিনগুলো মিস করার কথা। ফেসবুকের সেই স্ট্যাটাসে পরী লিখেছেন, ‘‘আমি আমার গর্ভাবস্থার দিনগুলো খুব মিস করছি। পেটের মধ্যে কেউ নড়ে না, আমার ভাল্লাগে না।’’ সেই পোস্টের নিচে স্বামী অভিনেতা শরিফুল রাজকে মেনশন দিয়ে তিনি বুঝিয়ে দিয়েছেন, কথাগুলো তাকেই বলছেন!

সেই পোস্টে শরিফুল রাজও মন্তব্য করেছেন। তিনি লিখেছেন, ‘তোমাকে মনে পড়ছে পরী।’ তার পাশাপাশি আরও অনেক বন্ধু-শুভাকাঙক্ষীও ওই পোস্টে মন্তব্য করে তার এমন অনুভূতির প্রতি ভালোবাসা জানিয়েছেন। প্রায় সবাইই পরীমনি, শরিফুল রাজ ও তাদের একমাত্র সন্তান রাজ্যর জন্য শুভকামনা জানিয়েছেন।

উল্লেখ্য, গেল বছরের ১৭ অক্টোবর ভালোবেসে গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে চার হাত এক হয় তাদের। এরমধ্যেই অন্তঃস্বত্ত্বা হয়ে পড়েন পরী। এরপর চলতি বছরের ১০ জানুয়ারি প্রকাশ্যে আনেন তাদের বিয়ের খবর। একইদিন অনাগত সন্তানের বার্তাটিও প্রকাশ করেন তারা। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান। যার নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url