Nusrat Jahan : সালমানের নজরে পড়েছেন নুসরাত; যাচ্ছেন মুম্বাই

সালমানের নজরে পড়েছেন নুসরাত; যাচ্ছেন মুম্বাই
সালমানের নজরে পড়েছেন নুসরাত

সালমানের নজরে পড়েছেন নুসরাত; যাচ্ছেন মুম্বাই


টালিউডের আলোচিত অভিনেত্রী নুসরাত জাহান। তিনি পাশাপাশি পশ্চিমবঙ্গের একজন সাংসদও। ক্যারিয়ারের শুরু থেকে কাজ নিয়ে তেমন একটা আলোচনায় না এলেও ব্যক্তিগত জীবন নিয়ে নিয়মিত থাকেন খবরের পাতায়। 

প্রেম-বিয়ে-বিচ্ছেদ-সংসার-সন্তান নিয়েই নিয়মিত চর্চায় রয়েছেন এই অভিনেত্রী। তবে এসবের কিছুই তিনি গায়ে মাখেননি। সব সমালোচনাকে থোড়াই কেয়ার করে এগিয়ে যাচ্ছেন নিজ গতিতে। প্রাক্তন স্বামী নিখিল জৈনকে ছেড়ে গোপনে সংসার পেতেছিলেন টালিগঞ্জের চিত্রনায়ক যশ দাশগুপ্তের সংঙ্গে। এবার শোনা যাচ্ছে বলিউড সুপারস্টার সালমান খানের নজর পড়েছে তার দিকে। আর তাই বলিউড ভাইজানের ডাকে সাড়া দিয়ে মুম্বাই উড়াল দিচ্ছেন নুসরাত।

বিভিন্ন মাধ্যমে জানা গেছে, সালমান খান সঞ্চালিত টেলিভিশন আপাতবাস্তব অনুষ্ঠান ‘বিগ বস’এ ডাক পেয়েছেন নুসরাত। আর তাই প্রতিযোগি হিসেবে সে অনুষ্ঠানে যোগ দিতে মুম্বাই যাচ্ছেন তিনি। এরমধ্যেই নাকি কর্তৃপক্ষের সঙ্গে প্রাথমিক পর্যায়ের সকল আলাপ সেরে ফেলেছেন ভারতীয় বাংলা চলচ্চিত্রের এই নায়িকা।

এ খবর সামনে আসতেই সামাজিক মাধ্যমে প্রশ্ন উঠেছে ‘বিগ বস’ থেকে কত টাকা পারিশ্রমিক নেবেন নুসরাত? এ প্রশ্নের প্রসঙ্গে খোজ নিয়ে জানা যায়, পারিশ্রমিকের বিষয়ে এখনো সম্পন্ন হয়নি। তবে কত টাকা তিনি নেবেন, তা নিয়ে এখনো আলোচনা চালিয়ে যাচ্ছেন এই সাংসদ অভিনেত্রী। 

‘বিগ বস’এ যুক্ত হওয়ার প্রসঙ্গে জানতে হাঙ্গামা ২৪’র পক্ষ থেকে নুসরাতের সঙ্গে যোগাযোগ করা হয়। কিন্তু এ ব্যাপারে স্পষ্ট কিছুই বলছেন না তিনি। যেনো মুখে কুলুপ এঁটে বিষয়টি এড়িয়ে যাচ্ছেন তিনি। তবে বিগ বসে যোগ দেয়ার জন্য নুসরাত নাকি পুরোপুরি প্রস্তুত, এমন গুঞ্জনই টলিপাড়ার আকাশে বাতাসে।

প্রসঙ্গত, ‘বিগ বস’ মানেই বিতর্কের আখড়া। এ অনুষ্ঠানে যুক্ত হওয়ার প্রধান যোগ্যতাই হলো, প্রতিযীকে বিতর্কিত হতে হবে। তাহলে সে প্রতিযোগিতার সুযোগ পাবে। আর এতে জয়ী হতে হলে উদ্ভট কর্মকান্ডের মাধ্যমে নিয়মিত আসতে হবে খবরের শিরোনামে। সে হিসেবে টলিপাড়ার বিতর্কের রানী নুসরাত। আর এ কারণেই হয়তো ‘বিগ বস’এ ডাক পেয়েছেন তিনি। 

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url