Nipun Akter : ‘যৌনকর্মী ভেবে নিপুণের কাছে আসেন খদ্দের’

Nipun Akter - নিপুণ আক্তার
Nipun Akter - নিপুণ আক্তার

‘যৌনকর্মী ভেবে নিপুণের কাছে আসেন খদ্দের’


ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী নিপুণ আক্তার। অভিনয় জীবনে অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে এখন প্রায় অনিয়মিতই দেখা যায় তাকে। গত শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে লড়াই করেন এই অভিনেত্রী। সেই নির্বাচনের ফলাফল এখনো সুপ্রিম কোর্টের হাতে। নিপুণ তার অভিনয় দক্ষতা দিয়ে একবার জাতীয় চলচ্চিত্র পুরষ্কারও অর্জন করেছেন। 

এবার এই অভিনেত্রীর সঙ্গে ঘটলো অবাক করা ঘটনা। দৌলতদিয়ার একটি যৌনপল্লিতে নিপুণকে যৌনকর্মীভেবে এক খদ্দের এগিয়ে এসেছিলেন তার দিকে। এতে উপস্থিত সকলে অনেক অবাক হয়ে যায়। মূল ঘটনা হচ্ছে, ‘বীরত্ব’ সিনেমার শুটিং করতে রাজবাড়ী জেলার দৌলতদিয়ার একটি যৌনপল্লিতে যায় সিনেমাটির টিম। সেখানে থাকাকালিন নিপুণের পোশাক আসাক ছিলো আসল যৌনকর্মীদের মতোই। এতেই সেখানকার কাস্টমাররা (খদ্দের) নিপুণকে সত্যিকারের যৌনকর্মী ভেবে ভূলবশত এগিয়ে আসেন। 

১৬ সেপ্টেম্বর (শুক্রবার) সারাদেশব্যাপি মুক্তি পেতে যাচ্ছে সাইদুল ইসলাম রানা পরিচালিত চলচ্চিত্র ‘বীরত্ব’। এটি এই পরিচালকের হাতে নির্মিত প্রথম সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন নিশাত নাওয়ার সালওয়া ও চিত্রনায়ক মামনুন হাসান ইমন। এ সিনেমার মাধ্যমেই সালওয়ার বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে। চিত্রনায়িকা নিপুণ আক্তার এখানে একজন পতিতার চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া আরো রয়েছেন ইন্তেখাব দিনার, আহসান হাবিব নাসিম, মনিরা মিঠু, বর্দা মিঠু প্রমুখ। 

গত ১৩ সেপ্টেম্বর এফডিসিতে ‘বীরত্ব’ সিনেমার মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সে সম্মেলনে শুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করেন অনেকেই। চিত্রনায়ক ইমনই জানিয়েছেন নিপুণের সাথে ঘটে যাওয়া অবাক করা ঘটনার কথা। তিনি বলেছেন, ‘‘নিপুণ সুন্দরী মেয়ে। তাকে সবাই কাছে পেতে চায়। শুটিংয়ের সময় ওই জায়গায় (পতিতালয়) অনেক মেয়ে ছিল। সাথে নিপুণও ছিল; আর তার সাজসজ্জা দেখেই সেখানে কিছু কাস্টমার এসে আলাপ শুরু করে দিয়েছিল।’’

এই অভিনেতা আরও বলেন, ‘‘শুটিং শুরুর আগ মুহূর্তে নিপুণ যৌনকর্মীর সাজ নেন। এরপর সেখানে কয়েকজন প্রকৃত যৌনকর্মীর সঙ্গে দাঁড়িয়েছিলেন। নিপুণকে দেখে কয়েকজন খদ্দের সত্যিই এগিয়ে আসেন। তারা নিপুণকে চায়…।’’

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url