Music Video : ‘অশ্লীল’ অভিনয়, দুই অভিনেত্রীকে গরম রডের ছ্যাঁকা

‘অশ্লীল’ অভিনয়, দুই অভিনেত্রীকে গরম রডের ছ্যাঁকা
‘অশ্লীল’ অভিনয়, দুই অভিনেত্রীকে গরম রডের ছ্যাঁকা

‘অশ্লীল’ অভিনয়, দুই অভিনেত্রীকে গরম রডের ছ্যাঁকা


দিনকে দিন মিউজিক ভিডিওতে অশ্লীলতা বেড়েই চলেছে। এই মাধ্যমে কোনো সেন্সর না থাকায় তাদের বাঁধা দেয়ারও কেউ নেই। কিন্তু তাই বলে এমন সব ভিডিওতে অভিনয় করা শিল্পীদেরকে শারিরিক নির্যাতন করাও সমিচিন নয়। এটা গুরুতর অপরাধও বটে। এমন এক অপরাধ সংঘটিত হয়েছে পশ্চিমবঙ্গে। অশ্লীল মিউজিক ভিডিওতে অভিনয়ের অভিযোগ তুলে দুই অভিনেত্রীকে গরম রডের ছ্যাঁকা দেয়া হয়েছে। 

সম্প্রতি ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের উত্তর চব্বিশ পরগণার খড়দহে এ ঘটনা ঘটে। সেখানে দুই অভিনেত্রীকে অশ্লীল মিউজিক ভিডিওতে অভিনয় ও তা ইউটিউবে আপলোড করার অভিযোগ তুলে মারধর করেছে দুষ্কৃতিকারীরা। তাদের শরীরের বিশেষ অঙ্গে গরম রডের ছ্যাঁকা দেওয়া হয়েছে বলেও জানা গেছে। 

কিছুদিন আগে ভিডিও স্ট্রিমিংয়ের ওপেন প্লাটফর্ম ইউটিউবে ‘রসগোল্লা’ শিরোনামের একটি গানচিত্র মুক্তি দেয়া হয়। এতে অভিনয় করেছেন মডেল-অভিনেত্রী শ্রী ভদ্র ও সন্নত্রি মিত্র। তাদের পারফর্মন্সে বুদ হয় নেট জনতা। এতে মাত্র কয়েকদিনেই এ গানের ভিউ ১ লাখ ছাড়িয়ে যায়। অনেক দর্শক অবশ্য ইউটিউবে কমেন্ট করে এ গানকে অশ্লীল বলে আখ্যা দিয়েছেন। পাশাপাশি এই দুই অভিনেত্রীকে হত্যার হুমকিও দিয়েছেন কেউ কেউ।

ভুক্তভোগী অভিনেত্রীদের বয়ানে জানা যায়, এই মিউজিক ভিডিওর রাতারাতি সফলতায় তারা আনন্দিত হয়ে সাফল্য উদযাপনের প্রস্তুতি নেন এই ভিডিওর সংশ্লিষ্ট কলাকুশলিরা। সে লক্ষ্যে ১৮ সেপ্টেম্বর (রোববার) দিন ধার্য করে উত্তর চব্বিশ পরগণার দোপেরে এলাকায় এক বন্ধুর বাড়িতে পার্টির আয়োজন করেন। আর ফেসবুকে তাদের ভক্তদের জানিয়ে দেন এই আয়োজনের প্রস্তুতির কথাও। 

রোববার সন্ধ্যায় পার্টিতে যোগ দিতে দোপেরে এলাকায় পৌঁছান শ্রী ভদ্র এবং সন্নত্রি মিত্র। তারা গাড়ি থেকে নামার সাথে সাথেই গলি থেকে দুই যুবক বেরিয়ে এসে তাদের উপর আক্রমন করে বসে। এক পর্যায়ে তাদের দুজনের বিশেষ অঙ্গে গরম রড জাতীয় কিছু দিয়ে ছ্যাঁকা দেয় দুষ্কৃতিকারীরা। এমন হামলা চালিয়ে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে একসময় মোটরসাইকেল যোগে পালিয়ে যায় হামলাকারি যুবকেরা। 

অতর্কিত এ হামলার সাথে সাথেই সন্নত্রি মিত্রের কান থেকে রক্ত ঝরতে থাকে। এক পর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। শ্রী ভদ্রের ডান বুকে আঘাত করায় মারাত্মক যখম হন তিনি। পরে স্থানীয়দের সহযোগিতায় বন্দিপুর স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয় দুই অভিনেত্রীকে। প্রাথমিক চিকিৎসা নিয়ে রাহড়া থানায় অভিযোগ দায়ের করেন তারা। কিন্তু এখন পর্যন্ত কাউকেই গ্রেপ্তার করেনি স্থানীয় পুলিশ।

ভিডিও ও হামলা প্রসঙ্গে অভিনেত্রী শ্রী ভদ্র হাঙ্গামা ২৪-কে বলেন, ‘‘এই ধরনের ভিডিও একজন বলিউড তারকা করলে কারো আপত্তি থাকে না। একজন অখ্যাত শিল্পী করলে সঙ্গে সঙ্গে তাদের অ্যাকাউন্ট ব্লক করে দেওয়া হয়; তাদের উপর হামলা হয়। এটা শুধু নারী নয়, পুরুষদের ক্ষেত্রেও প্রযোজ্য। আর যদি নারী হয় তাহলে সমস্যাটা আরো বেশি।’’

এ ঘটনায় পশ্চিমবঙ্গের শোবিজ অঙ্গনের শিল্পীরা প্রতিবাদ জানিয়েছেন। এমন হামলাকে নেক্কারজনক বলে উল্লেখ করে প্রতিবাদ জানিয়েছেন মহিলা কমিশনের চেয়ারম্যান লীনা গাঙ্গুলি, অভিনেত্রী অপরাজিতা আঢ্য এবং অভিনেতা ভরত কলসহ আরো অনেকেই। এ প্রসঙ্গ এখন কলকাতার ‘টক অব দ্য টাউনে’ পরিণত হয়েছে।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url