Jessica Dipa : অভিনেত্রী দীপার মরদেহ উদ্ধার

অভিনেত্রী দীপার মরদেহ উদ্ধার
অভিনেত্রী দীপার মরদেহ উদ্ধার

অভিনেত্রী দীপার মরদেহ উদ্ধার


ভারতের শোবিজ অঙ্গনের অপমৃত্যুর মিছিল কমছেই না। একের পর এক অভিনেত্রীর রহস্যজনক মৃত্যুর ঘটনায় আতঙ্কিত অন্য শিল্পীরা। এমন অবস্থার ফের আরেক অভিনেত্রীর অপমৃত্যুর খবর সামনে এলো। এবার দক্ষিণী সিনেমার জনপ্রিয় এক অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। 

১৭ সেপ্টেম্বর (শনিবার) তার নিজস্ব ফ্ল্যাট থেকে দীপার দেহ উদ্ধার করে স্থানীয় পুলিশ। এরপর নিকটবর্তী হাসপাতালে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। প্রাথমিক তদন্তে পুলিশ দাবি করছে, আত্মহত্যা করেছে দীপা। তার অকাল মৃত্যুতে তামিল চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে বইছে শোকের ছায়া। 

২৯ বছর বয়সী এই অভিনেত্রীর মূল নাম জেসিকা দীপা হলেও সিনেমা ইন্ডাস্ট্রিতে পাওলিন জেসিকা নামেই পরিচিত। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘বৈধা’ নামের সিনেমায় অভিনয় করে নজর কারেন তিনি। তার মৃত্যুতে আতঙ্ক ছড়িয়েছে পুরো ভারতের সিনেমা শিল্পে। দীপার মরদেহ ময়না তদন্তের জন্য একটি সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, দীপার ঘর থেকে একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ। যেখানে নিজেকে শেষ করার কথা লিখে গেছেন এই অভিনেত্রী। শোনা যাচ্ছে, নতুন একটি প্রেমে জড়িয়েছিলেন জেসিকা দীপা। সে সম্পর্ক মোটেও সুখকর ছিলো না। আর এর জেরেই আত্মহননের পথ বেছে নিয়েছেন তিনি। 

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url