Janhvi Kapoor : খোলামেলা জাহ্নবী; ভক্তরা পুড়ছে রূপের আগুনে!

Janhvi Kapoor - জানভি কাপুর
Janhvi Kapoor - জানভি কাপুর

খোলামেলা জাহ্নবী; ভক্তরা পুড়ছে রূপের আগুনে!


দক্ষিণ এশিয়ার রুপের রানী ছিলেন শ্রীদেবী। সে আমলে তার রুপের আগুনে পুড়েছেন অনেকেই। নামী দামি অভিনেতা থেকে শুরু করে রাজনীতিক, ব্যবসায়ীরাও কামনা করতেন এই বলিউড অভিনেত্রীকে। জাহ্নবী কাপুর তার সুযোগ্য কন্যা। চেহারায় মিল না থাকলেও রুপ-লাবণ্যে ছাড়িয়ে গেছেন তার মাকেও। হিন্দি চলচ্চিত্রের তরুণ এই তারকা এবার ধরা দিয়েছেন খোলামেলা রুপে। মায়ের মতো তার সৌন্দর্য্যের আগুনে পুড়ছে ভক্ত ও নেটিজেনরা। 

সামাজিক মাধ্যমে বরাবরই সরব জাহ্নবী। শুধুমাত্র ইনস্টাগ্রামেই তার ফলোয়ার সংখ্যা সাড়ে ১৫ মিলিয়ন। নিয়মিত আকর্ষণীয় ও উত্তেজনাপূর্ণ ছবি-ভিডিও পোস্ট করেন তিনি। গত ১৮ সেপ্টেম্বর (রোববার) আবেদনময়ী ভঙ্গিমায় পোজ দেয়া বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। তাতেই পুড়ছে ভক্তদের হৃদয়। এক ভক্ততো বলেই ফেললেন, "আর কত পোড়াবি তোর রূপের আগুনে?"

পোস্ট করা ছবিতে দেখা যায়, সাদা ক্রপ টপ পরেছেন জাহ্নবী। মা শ্রীদেবীর মতো গভীর ও মায়াবী চোখে তাকিয়ে আছেন ক্যামেরায়। যেনো মায়া দিয়ে টেনে নিচ্ছেন ভক্ত অনুরাগিদের ভালোবাসা। ভক্তরা সেসব ছবির মন্তব্যের ঘরে জানিয়েছেন ভালোবাসা ও শুভেচ্ছা। অনেক ভক্ত দিয়েছেন প্রেমের প্রস্তাব। সেসব মোহময়ী ছবিও রাতারাতি ছড়িয়ে পরে নেট মাধ্যমে।

জাহ্নবী কাপুর ভারতের তরুণ অভিনেত্রীদের মধ্যে রয়েছেন সামনের সারিতে। এরই মধ্যে উপহার দিয়েছেন একাধিক আলোচিত ও ব্যবসা সফল সিনেমা। দিন দিন অভিনয়েও হয়ে উঠেছেন দক্ষ। পাশাপাশি শরীরী আবেদনেও বুদ করেছেন ভক্ত ও দর্শকদের। এমন শত প্রাপ্তির ভিড়ে বিতর্কেও রয়েছে তার নাম। ভারতের আলোচিত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গেও জড়িয়েছে তার নাম। জানা যায়, এই প্রতারকের সঙ্গে সখ্য ছিলো জাহ্নবীর। তাকে নাকি ১৮ লাখ রুপি দামের উপহার দিয়েছিলেন সুকেশ। বিষয়টি এখনো তদন্তাধীন রয়েছে।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url