Jacqueline Fernandez : প্রেমই কাল হয়ে দাড়ালো জ্যাকলিনের!

Jacqueline Fernandez - জ্যাকলিন ফার্নান্দেজ
Jacqueline Fernandez - জ্যাকলিন ফার্নান্দেজ

প্রেমই কাল হয়ে দাড়ালো জ্যাকলিনের!


বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। আইটেম গার্ল হিসেবে অভিষেক হলেও অভিনয়েই থিতু হয়েছেন শেষমেষ। তবে বহুদিন পর্দায় নেই তিনি। আলোচনায় আছেন এক প্রতারকের সঙ্গে প্রেমের সম্পর্ককে কেন্দ্র করে। কদিন বাদে বাদেই পুলিশের জিজ্ঞাসাবাদের শিকার হতে হচ্ছে তাকে। তাছাড়া শহরের বাইরে যাওয়ার উপরও রয়েছে নিষেধাজ্ঞা। এই প্রেমই যেন কাল হয়ে দাড়ালো এই অভিনেত্রীর। 

গত ১৪ সেপ্টেম্বর (বুধবার) ফের তাকে জেরা করে দিল্লির ইকোনমি পুলিশ। এর আগের দায়ের করা ২০০ কোটি রুপি পাচারের মামলায় এই জেরার মুখে পড়তে হয়েছে তাকে। এদিন সকাল ১১টা ২০ থেকে বিকাল ৫টা পর্যন্ত বলিউডের এই হট সেনসেশনকে জিজ্ঞাসাবাদ করে দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্স উইং (ইওডব্লিউ)। যদিও এক সপ্তাহ আগেই তাকে দেখা করার জন্য নোটিশ পাঠিয়েছে সংস্থাটি। 

মূলত ২০০ কোটি রুপি পাচারের সঙ্গে জড়িত ছিলো প্রতারক সুকেশ চন্দ্রশেখর। তার সাথে ঘনিষ্ঠ সম্পর্কে আবদ্ধ ছিলেন জ্যাকলিন। বিভিন্ন সময় এই অভিনেত্রী প্রতারক প্রেমিকের কাছ থেকে বেশকিছু দামি উপহার গ্রহণ করেছেন। আর তাই তার বিরুদ্ধে সমন জারি করেছে পুলিশ। এমন তথ্যই জানায় দিল্লির পুলিশের বেশকিছু সূত্র।

অনেকে ধারণা করছেন, দ্রুতই তার বিরুদ্ধে আবারো সমন জারি করা হবে। কিন্তু জিজ্ঞাসাবাদ শেষে দায়িত্বরত সংস্থাটির পক্ষ থেকে বলা হয়েছে, জ্যাকলিন এই আইনি প্রক্রিয়ায় তাদের সহযোগিতা করছেন। বিভিন্ন সূত্রে জানা গেছে, এই অভিনেত্রীর কাছ থেকে সাত কোটি ২৭ লাখ রুপি হাতিয়ে নিয়েছেন ধনকুবের প্রতারক সুকেশ। যা পুলিশের কাছে নিজ মুখে বলেছেন জ্যাকলিন। এর আগেও এই সুকেশের জন্যই মানি লন্ডারিং প্রতিরোধ আইনের আওতায় বলিউডের এই অভিনেত্রীকে তিনবার জিজ্ঞাসাবাদ করা হয়। 

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url