Ira Khan : বিয়ের পিঁড়িতে আমির খানের মেয়ে ইরা

Ira Khan - ইরা খান
Ira Khan - ইরা খান

বিয়ের পিঁড়িতে আমির খানের মেয়ে ইরা


বলিউড সুপারস্টার আমির খানের মেয়ে ইরা খান। মিডিয়ায় নাম না লেখালেও স্টারকিড হওয়ার সুবাদে তার নিজেরও রয়েছে বিশাল ফ্যানগ্রুপ। সামাজিক মাধ্যমে বরাবরই সরব থাকেন তিনি। ইনস্টাগ্রামে নিয়মিত শেয়ার করেন নিজের ব্যক্তিগত মুহুর্তের ছবি-ভিডিও। এ মাধ্যমেই জানা গিয়েছিলো তার গভীর প্রেমের খবর। দীর্ঘদিন নূপুর শিখারের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন আমির কন্যা।

সেই প্রেম এবার হাটলো পরিণতির পথে। বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ইরা। ইতোমধ্যে সম্পন্ন হয়েছে তাদের বাগদান পর্ব। এতে ইরা ও নূপুরের ভক্তরা যারপর নাই খুশি। ২২ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) এ খবর তারা নিজেরাই জানিয়েছেন। সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন আমির কন্যা। সেখানে দেখা গেছে, দাড়িয়ে আছেন ইরা। সামনে হাঁটু গেড়ে বসে আজীবন একসাথে থাকার প্রস্তাব দিচ্ছেন নূপুর। 

আর সেই প্রস্তাবে রাজি হয়ে ইরাও হ্যাঁ বললেন। নূপুর আর দেরি না করে সাথে সাথেই ইরার আঙুলে আংটি পরিয়ে দিলেন। সেই সময় চারপাশ ফেটে পড়ল হাততালির শব্দে। রীতিমতো ফিল্মি কায়দায় বাগদান হল তাদের। যদিও নূপুর প্রথমবার ইরাকে প্রপোজ করেছিলেন দুবছর আগে ইতালিতে বসে। সেখানে ‘আয়রন ম্যান ইতালি’ নামের একটি শোতে নিতে গিয়েছিলেন তিনি। 

এরপর থেকে গত দুবছর চুটিয়ে প্রেম করেছেন ইরা খান ও নূপুর শিখারে। চলতি বছরের ৩১ মে ছিল তাদের প্রেমের দ্বিতীয় বার্ষিকী। ঘটনাচক্রে, আমিরের ফিটনেস কোচ হিসেবে কর্মরত আছেন শিখারে। আর তার প্রেমেই হাবুডুবু খেলেন কন্যা ইরা।

প্রসঙ্গত, ১৯৯৭ সালে জন্ম নেয়া ইরা খান আমির খান ও তার প্রথম স্ত্রী রীনা দত্তের মেয়ে। ইরা বাবার মতো অভিনয়ে আসতে চাননা। সেকথা তিনি স্পষ্ট জানিয়েছেন এর আগেই। ক্যামেরার পিছনে স্বাচ্ছন্দ বোধ করেন বলে উঠতি পরিচালক হিসেবে ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন তিনি। তার স্বপ্ন বড় মানের নির্মাতা হওয়া।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url