Bubly-Shakib : বুবলী বাজে মেয়ে, শাকিব মহান : শিমুল চৌধুরী ধ্রুব

বুবলী বাজে মেয়ে, শাকিব মহান : শিমুল চৌধুরী ধ্রুব
বুবলী বাজে মেয়ে, শাকিব মহান : শিমুল চৌধুরী ধ্রুব

বুবলী বাজে মেয়ে, শাকিব মহান : শিমুল চৌধুরী ধ্রুব


বুবলী একটা বাজে মহিলা। নোংরা চরিত্রের মেয়ে। যে শাকিব খানের মতো মহান মানুষের পবিত্র সংসার ভেঙ্গেছে, সে কোনোভাবেই ভালো হতে পারে না। সে বাজারের বে*,শ্যা মা*,গী। এমন মা**র স্থান বাংলাদেশে হতে পারে না। 

সামাজিক মাধ্যম ভরে গেছে এমন মন্তব্যে। শাকিব-বুবলী প্রসঙ্গের সকল নিউজ ও পোষ্টের কমেন্ট বক্সগুলোয় একটু চোখ রাখলেই দেখবেন বুবলী কতটা জঘন্য আর শাকিব কতটা মহান! অপু বিশ্বাসের বেলায়ও এমন হয়েছিল। যা এখনো চলমান। আমার মাথায় আসে না শাকিবের তৃতীয় স্ত্রী হয়ে বুবলী এমন কি অন্যায়টা করেছে?

আমি এখানে দোষের কিছু দেখছিনা। জাজমেন্টাল হয়ে ভাবতে গেলে শুধু ভুলটুকুই দেখি। বুবলী-অপুর হয়তো সঙ্গী বাছাইয়ের সিদ্ধান্ত ভুল হতে পারে। সেটাও হয়তো! আমি মনে করি পাবলিক ফিগারদের গোপনে, পরিবার বা স্বজনদের অগোচরে বিয়ে করা উচিৎ না। তাহলে বারবার এমন সমস্যার সম্মুখীন হতে হবে। অপু-বুবলীর পর শাকিব খানের সঙ্গে নাম জড়াচ্ছে পূজা চেড়ির। তাকে নিয়ে গুঞ্জন প্রখর। আশাকরি পূজা অন্তত অপু-বুবলীর মতো ভুলটা করবে না।

চলমান প্রসঙ্গে যদি দোষ খুজতে যাই তাহলে শুধু শাকিব খানের দোষটাই চোখে পরছে। বাট গোটা দেশ তারে মহান ভূমিকায় নিয়ে গেছে। কারণটা জানেন? কারণ হচ্ছে পুরুষতন্ত্রের পুরুষদের কোন অন্যায় থাকেনা, ভুল থাকেনা, পাপ থাকেনা। তারা যা করেন, যা বলেন সবই যেন আসমানী ওহির মতোই পবিত্র। বাঙ্গালীর কাছে তেমনই একজন পুরুষ ‘মহান শাকিব খান’।

আর আপনারা যারা বুবলীকে নিয়ে নোংরা ট্রল করছেন তারা একটু বলুনতো আপনাদের লাভটা কি? সে কারো সাথে শুইলেই বা আপনার সমস্যা কি? সে কি আপনাদের প্রেমিকা বা বউ ছিল? আপনার সাথে প্রতারণা করে অন্য কারো বাচ্চার মা হইছে? যদি এগুলো নাই হয়, তাহলে এতো চুলকায় কেন আপনাদের? প্রয়োজনে মলম লাগান। আজাইরা চুলকাইয়েন না, এতে ঘা হয়।

আর বুবলীর উদ্দেশ্যে বলবো, “হিংসাত্মক মনোভাব থেকে বের হন। প্রকাশ্যে এসে সবকিছু খোলোসা করুন। এতে ভবিষ্যত জীবন সুন্দর হবে। আর ক্যারিয়ারের দিকে মনোযোগী হন। প্রয়োজনে অভিনয়ের উপর কিছু শর্ট কোর্স করুন। আর হ্যাঁ, সন্তান বড় করতে হলে পিতৃ পরিচয়টা মুখ্য নয়। আপনি মা, আপনার সন্তানকে তার নিজের একটা পরিচয় তৈরি করার সুযোগ দিন।”

হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url