Ananya Panday : শর্টে ‘হট’ অনন্যা

Ananya Panday - অনন্যা পাণ্ডে
Ananya Panday - অনন্যা পাণ্ডে

শর্টে ‘হট’ অনন্যা


বলিউডের স্টার কিড অনন্যা পাণ্ডে। জনপ্রিয় অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে তিনি। বাবার পরিচয়ের সূত্রে সিনেমায় পা রাখলেও অভিনয় দক্ষতা দিয়ে মন জয় করেছেন দর্শকদের। বি টাউনে মোষ্ট কিউট এন্ড হট গার্ল হিসেবেও পরিচিত এই অভিনেত্রী। সামাজিক মাধ্যমেও সরব তিনি। প্রায় নিয়মিতই নিজের সব আকর্ষণীয় ছবি শেয়ার করেন ভক্তদের সাথে। তবে এবার সকলের ঘুম কেড়েছেন অনন্যা।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন ফটোশ্যুটের ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। তাতে রীতিমতো হতবাক নেটিজেনরা। কারণ লেটেস্ট এই ফটোশ্যুটে উষ্ণ অবতার হিসেবে ধরা দিয়েছেন অনন্যা। ছবিগুলো দেখে বোঝা যায়, ইন্ডোর সেটআপেই ক্যামেরায় ধারণ করা হয়েছে এই অভিনেত্রীর এমন লুক। দুধের মতো সাদা ছোটো পোশাকে সেজেছেন তিনি।  কানে পরেছেন ছোট্ট দুল। 

ক্যামেরার সামনে স্বল্প পোশাকে একাধিক কিলার পোজ দিয়েছেন লাস্যময়ী এই নায়িকা। খোলা চুল আর স্মোকি আই মেকআপের কম্বিনেশন তাকে উষ্ণতার রানীর রুপ দিয়েছে। ‘লাইগার’ সিনেমার এই অভিনেত্রী সেসব ছবি পোস্ট করে তার ক্যাপশনে লিখেছেন, ‘সব যেন সাদাই হয়।’ 

অনন্যার এমন উষ্ণ রুপে মাতোয়ারা নেটিজেনরাও। তার প্রমাণ পাওয়া গেছে কমেন্ট বক্সেই। ভক্তরা তাকে প্রশংসা ও শুভেচ্ছার জোয়ারে ভাসিয়ে দিচ্ছেন। কিন্তু এসবের কোনো উত্তর দেননি নায়িকা। এমন বোল্ড ফটোশ্যুটে এর আগেও দেখা গেছে অনন্যাকে। প্রায়ই নেট দুনিয়ায় ভাইরাল হয় তার আবেদনময়ী ছবি। সেসব নিয়ে আলোচনা থাকে অনেদিন ধরে। সাম্প্রতিক ফটোশ্যুটকে কেন্দ্র করেও তুঙ্গে রয়েছে চর্চা।

প্রসঙ্গত, সর্বশেষ ‘লাইগার’ সিনেমায় দেখা গেছে অনন্যাকে। তার বিপরীতে অভিনয় করেছেন বিজয় দেবেরাকোন্ডা। সামাজিক মাধ্যম ও সংবাদমাধ্যমে আলোচনার শীর্ষে থাকলেও বক্স অফিসে মুখ থুবরে পরে এ সিনেমা। তার হাতে এখন বিগ বাজেটের বেশ কিছু সিনেমা রয়েছে বলে জানা গেছে।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
2 Comments
  • নামহীন
    নামহীন ২০ সেপ্টেম্বর, ২০২২ ২৩:০৮

    ০১৯৮৪৩০৮০৭০

  • নামহীন
    নামহীন ২০ সেপ্টেম্বর, ২০২২ ২৩:০৮

    ০১৯৮৪৩০৮০৭০

Add Comment
comment url