Akshara Singh : এমএমএস’র পর এবার ভিডিও ভাইরাল

এমএমএস’র পর এবার ভিডিও ভাইরাল
এমএমএস’র পর এবার ভিডিও ভাইরাল

এমএমএস’র পর এবার ভিডিও ভাইরাল


ভারতের ভোজপুরি সিনেমার নায়িকা অক্ষরা সিংহ। মাত্র কদিন আগেই এমএমএস কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে তার। সেসময় ফাঁস হয়ে যাওয়া এমএমএসের কারণে বিতর্কের মুখে পড়েন তিনি। তখন অনেক অভিনেত্রী ও বিনোদন মাধ্যমের কুশলিরা তার পক্ষে অবস্থান নিয়েছিলেন। অনেকেই দাবি করেছিলেন ঐ এমএমএস চিত্রের মহিলাটি অক্ষরা। এ বিতর্ক না থামতেই সামনে এলো এই অভিনেত্রীর নতুন আরেক ভিডিও। যা নেটদুনিয়ায় রিতীমতো ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া নতুন এ ভিডিওতে দেখা গেছে, অঝোরে কাঁদছেন অক্ষরা। চলচ্চিত্র জগতের উপর ক্ষোভ ঝাড়ছেন তিনি। বিশেষ করে নির্দিষ্ট কয়েকজনের উপর কোনো কারণে তিনি ক্ষুদ্ধ। কান্নার এক পর্যায়ে চোখ মুছতে মুছতে অক্ষরা বলছেন, ‘‘যাঁরা আমাকে পছন্দ করেন, তাঁদের এমনিতেই ভালো লাগবে। সে আমি যেখানেই যাই, যা খুশি করি।’’

এই ভাইরাল হওয়া ভিডিওর প্রতিক্রিয়ায় অনেকে বলেছেন, এমএমএস কেলেঙ্কারিতে নাম জড়ানোর কারণে অক্ষরা মানসিকভাবে বিপর্যস্ত। তাই এভাবে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। কিন্তু তাদের মন্তব্য ঠিক নয়। জানা গেছে, অক্ষরার এই ভিডিওটি নতুন নয়। এটি দুবছর আগের পুরনো একটি বিডিও। এমএমএস কেলেঙ্কারিতে জড়িয়ে পড়ায় দুষ্টু নেটিজেনরা খুজে খুজে নতুন করে তা ভাইরাল করেছে।

এ ভিডিও যখন আলোচনায় তখন অক্ষরা দাবি করলেন এ ভিডিও তার নয়। এটি তার মতই দেখতে অন্যকারো ভিডিও। নয়তো সুপার এডিট করে এই ভুয়া ভিডিও তার নামে ছড়ানো হচ্ছে। কিন্তু অভিনেত্রীর এমন মন্তব্যের পরেও থামেনি চর্চা। নেটিজেনরা দাবি করছেন ছড়িয়ে পরা এই ভিডিওটি এই অভিনেত্রীরই।

উল্লেখ্য, এমএমএস ফাঁস হওয়ার ঘটনা অনেক পুরোনো। এর আগে ভোজপুরি গায়িকা শিল্পী রাজের এমএমএস ভিডিও ছড়িয়ে পরে নেট মাধ্যমে। ‘লক আপ’ প্রতিযোগী অঞ্জলি অরোরার এমএমএসও ফাঁস হয়েছে কিছুদিন আগে। এবার এ কেলেঙ্কারির নতুন অংশিদার হলেন অক্ষরা সিংহ।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url