Yash : বাংলাদেশিদের নিয়ে যা বললেন যশ

বাংলাদেশিদের নিয়ে যা বললেন যশ
বাংলাদেশিদের নিয়ে যা বললেন যশ

বাংলাদেশিদের নিয়ে যা বললেন যশ


ভারতের নতুন সুপারস্টার যশ। বলিউডে এখনো অভিষেক হয়নি, অথচ বলি তারকাদের টেক্কা দিচ্ছেন কন্নড় ইন্ডাস্ট্রির এই তারকা। মূলত ‘কেজিএফ’ সিনেমার মাধ্যমে বিশ্বব্যপি জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। তেমনি বাংলাদেশেও রয়েছে তার প্রচুর ভক্ত। এই ভক্তরা নিয়মিতই ভার্চুয়াল মাধ্যমে যশের প্রতি ভালোবাসা প্রকাশ করেন। এবার সেই বাংলাদেশিদের নিয়েই কথা বললেন যশ।

সামাজিক মাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত পেজ থেকে একটি ছবি পোস্ট করে সেখানে বাংলাদেশিদের প্রতি ভালোবাসা জানিয়েছেন তিনি। সেই ছবির ক্যাপশনে তিনি জানান, কয়েকজন বাংলাদেশি তাকে দারুণ আপ্যায়ন করেছেন। এতে তিনি বাংলাদেশিদের কাছে কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন।

যশের পোস্ট করা ছবিতে দেখা যায়, যশ এবং তার স্ত্রী পাশাপাশি বসে আছেন। আর তাদের পেছনে সারি বেঁধে দাঁড়িয়ে আছেন বাংলাদেশি ও ইতালিয়ান। তারা যশের ভক্ত ও শুভাকাঙ্খি। তাদের ভালোবাসায় মুগ্ধ হয়ে যশ লিখেছেন, ‘‘তোমাদের ভালোবাসা সীমানা ছাড়িয়ে গেছে, আমি দু’হাত মেলে তা গ্রহণ করছি। কাজের পরও সময় দেওয়ার জন্য এবং আমাদের মুহূর্তটা বিশেষ করে তোলার জন্য, বাংলাদেশ ও ইতালির এই ভক্তদের জন্য আমার অনেক ভালোবাসা।’’

কন্নড় সুপারস্টারের এমন পোস্টে আরও অসংখ্য বাংলাদেশি মন্তব্য করেছেন। অনেকেই তাকে এ দেশে আসার আমন্ত্রণও জানিয়েছেন। আবার অনেকে ভারতে গিয়েই তার সঙ্গে দেখা করার ইচ্ছে প্রকাশ করেছেন। বেশিরভাগ মানুষই তাদের মন্তব্যে বাংলাদেশের পক্ষ থেকে ভালোবাসা জানিয়েছেন এই অভিনেতাকে। 

উল্লেখ্য, যশ মূলত ‘কেজিএফ: চ্যাপ্টার ওয়ান’ সিনেমার মাধ্যমে পরিচিতি পান। এই সিনেমার সিক্যুয়াল মুক্তি পায় গত এপ্রিল মাসে। প্রথম সিনেমার সাফল্যের রেশ ধরে দ্বিতীয় সিনেমাটি ইতিহাস সৃষ্টি করে। এই সিনেমা বিশ্বব্যাপী প্রায় ১ হাজার ২৫০ কোটি রুপি আয় করে। যা ভারতীয় সিনেমার ইতিহাসে এখন তৃতীয় সর্বোচ্চ আয়কারী সিনেমা।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url