Srabanti Chatterjee : যে কারনে নিজের বাবাকেই বিয়ে করতে চেয়েছিলেন শ্রাবন্তী

যে কারনে নিজের বাবাকেই বিয়ে করতে চেয়েছিলেন শ্রাবন্তী
নিজের বাবাকেই বিয়ে করতে চেয়েছিলেন শ্রাবন্তী

যে কারনে নিজের বাবাকেই বিয়ে করতে চেয়েছিলেন শ্রাবন্তী


পশ্চিমবঙ্গের অন্যতম সুন্দরী ও আলোচিত চিত্রনায়িকা হচ্ছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয় ও রুপের জাদুতে দীর্ঘদিন ধরেই দখলে রেখেছেন শীর্ষস্থান। তবে তিনি বেশি আলোচনায় থাকেন ব্যক্তিগত জীবন নিয়ে। ক্যারিয়ারের শুরু থেকেই একাধিক প্রেম-বিয়ে-বিচ্ছেদ নিয়ে বারবার উঠে এসেছেন খবরের পাতায়। হয়েছেন বিতর্কিতও। তবে এসব বিতর্ক তিনি একদমই গায়ে মাখেন না। বরং নিজস্ব স্টাইলেই চালাচ্ছেন নিজের জীবন।

শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশান সিংয়ের সাথে বিচ্ছেদের পর এক রুটি ব্যবসায়ীর সঙ্গে প্রেমে জড়িয়েছেন তিনি। শোনা যাচ্ছে চতুর্থবার বিয়ের পিড়িতে বসার প্রস্তুতি নিচ্ছেন এই নায়িকা। এরমধ্যেই হঠাৎ করে সামনে এলো 'শ্রাবন্তী নাকি নিজের বাবাকেই বিয়ে করতে চেয়েছিলেন!' এমন একটি খবর। এতে সামাজিক মাধ্যমে এই নায়িকাকে নিয়ে শুরু হয়েছে তোলপার।  


বেশ কয়েক বছর আগে অভিনেতা দেবশঙ্কর হালদারের জনপ্রিয় টক শো ‘হ্যাপি প্যারেন্টস ডে’র একটি পর্বে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন শ্রাবন্তী। সেখানে সঙ্গে ছিলেন তার মা-বাবাও। সেই পুরোনো টক শোয়ের একটি ভিডিও ক্লিপস হঠাৎ করে ভাইরাল হয়ে যায় অনলাইন দুনিয়ায়। ছড়িয়ে পড়া সে ভিডিওতে বাবাকে বিয়ে করতে চাওয়ার কথা নিজের মুখেই স্বিকার করেছেন এই অভিনেত্রী।

ভাইরাল হওয়া ঐ টক শোয়ের মাধ্যমেই জানা গেল, শ্রাবন্তী অভিনয়ে ক্যারিয়ার গড়ুক এমনটাই চাইতেন তার মা-বাবা। প্রত্যেক সন্তানের কাছেই প্রথম হিরো থাকেন তার বাবা। তেমনি শ্রাবন্তীর বাবাও ছিলেন তার হিরো। তাছাড়া তার বাবা থিয়েটারে অভিনয় করতেন। দেখতেও খুব হ্যান্ডসাম ছিলেন। সেকারণে ছোটবেলায় নাকি বলতেন, বড় হয়ে বাবাকেই বিয়ে করবেন। এই কথা শোনার পর বাবা বলতেন, আচ্ছা ঠিক আছে আগে বড় তো হ।

এই ভিডিও প্রকাশ্যে আসতেই নেটিজেনদের মধ্যে শুরু হয় বিতর্ক। বাবাকে বিয়ে করার কথাটা নিয়ে নানা নোংরা অর্থ বের করতেও দেখা গেছে। এই নেটিজেনরা এরমধ্যেই একহাত নিয়ে নিয়েছেন অভিনেত্রীকে। কেউ কেউ আবার ভালো কথাও বলেছেন। এরমধ্যে একজন সামাজিক মাধ্যমে লিখেছেন, বাবারা থাকেন সন্তানদের শিশু কালের আইডল। সেই ছোট বেলায় কারো কাছেই বিয়ের সঠিক সংজ্ঞা জানা থাকে না। সে অর্থে শ্রাবন্তী তার বাবাকে তখন বিয়ের কথা বলতেই পারেন।


আরেক নেটাগরিক লিখেছেন, যে সব বাবা-মা তাদের সন্তানের সাথে বন্ধত্বপূর্ণ আচরণ করেন, তারা তাদের সন্তানদের কাছ থেকে অনেকক্ষেত্রে এমন কথা শুনতেই পারেন। এটা অত্যন্ত স্বাভাবিক বিষয়। কারণ কোনো শিশুই বিয়ের অর্থ জানেনা। তাদের অনেকের কাছে বিয়ে মানে হচ্ছে সুন্দর সুন্দর জামা কাপড় পরে, ছবি তোলা, ঘুরতে যাওয়া। এ বিষয়ে শ্রাবন্তীকে নিয়ে নোংড়ামো ছড়ানোর কিছু নেই।

উল্লেখ্য, ২০০৩ সালে নির্মাতা রাজীব বিশ্বাসকে প্রথমবার বিয়ে করেন। কিন্তু সে সংসার দীর্ঘ ১৩ বছর পর ২০১৬ সালে ভেঙ্গে যায়। এর পরের বছরই তিনি ঘর বাঁধেন মডেল কৃষাণ বিরাজের সঙ্গে। কিন্তু সেই ঘর এক বছরও টেকেনি। তার আগেই বিচ্ছেদের পথে হাটেন তারা। এরপর ২০১৯ সালে রোশান সিং নামের এক বডিবিল্ডারকে বিয়ে করেন এই অভিনেত্রী। সে সংসারও ভেঙ্গে গেছে। এখন শোনা যাচ্ছে প্রেমিক অভিরুপ নাগ চৌধুরীকে বিয়ে করতে যাচ্ছেন শ্রাবন্তী।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url