Sidharth-Kiara : ‘‘চেঞ্জিং রুমে দুজনেই মেতেছিলাম’’

‘‘চেঞ্জিং রুমে দুজনেই মেতেছিলাম’’
‘‘চেঞ্জিং রুমে দুজনেই মেতেছিলাম’’

‘‘চেঞ্জিং রুমে দুজনেই মেতেছিলাম’’


বলিউডের জনপ্রিয় তারকা জুটি সিদ্ধার্থ-কিয়ারা। বছর খানেক ধরেই নিয়মিত চর্চায় রয়েছেন তারা। তারা দুজন নাকি প্রেমের সম্পর্কে আবদ্ধ, এমন কথাই উড়ছিলো বি-টাউনের বাতাসে। কিন্তু এ ব্যাপারে এতোদিন মুখে কুলুপ এটেছিলেন দুজনেই। তবে এবার তাদের প্রেমের সম্পর্কের কথা প্রকাশ করলেন সিদ্ধার্থ।

আলোচিত টেলিভিশন অনুষ্ঠান ‘কফি উইথ করণ’-এর সিজন ৭-এ হাজির হয়েছিলেন ভিকি কৌশল ও সিদ্ধার্থ মালহোত্রা। এ অনুষ্ঠানে ভিকি-ক্যাটরিনার দাম্পত্য জীবন নিয়ে আলোচনা হচ্ছিল। পাশাপাশি উঠে এল সিদ্ধার্থ-কিয়ারার প্রেমের প্রসঙ্গও। আর সেখানেই স্বিকার করে বসলেন সিদ্ধার্থ।

আলোচনায় উঠেছিলো দুই তারকার সামাজিক মাধ্যমে করা পোস্ট ও সেখানে নেটিজেনদের করা কমেন্টের কথা। কিছুদিন আগে খালি গায়ে একটি ছবি পোস্ট করেন ভিকি। সেখানে তার এক ভক্ত মন্তব্যে লেখেন, ‘‘ভিকির উষ্ণতাই যথেষ্ঠ, ক্যাটরিনার কম্বলের দরকার পড়বে না।’’ যখন করণ জোহর এই কমেন্টের প্রসঙ্গ তুললেন তখনই হেসে ফেললেন ভিকি। তিনি জানালেন, কথাটি তার ভালো লেগেছে। এতে একটা অন্য গন্ধ আছে।

এমনই এক প্রসঙ্গক্রমে সিদ্ধার্থ মালহোত্রা বলেন, শারিরিক মেলামেশার মাঝেও ভালোবাসা থাকাটা জরুরী। তার এমন মন্তব্যে ভিকি-করণ দুজনেই অবাক হন। আর এরপরে ‘র‍্যাপিড ফায়ার’ রাউন্ডে সুযোগ বুঝে মোক্ষম চালটা দেন করণ জোহর। সিদ্ধার্থকে প্রশ্ন করেন, সবথেকে আজব কোন জায়গায় শারিরিকভাবে লিপ্ত হয়েছো? উত্তর আসে, চেঞ্জিং রুম, আমি আর কিয়ারা চেঞ্জিং রুমে দুজনেই লিপ্ত হয়েছি। পাল্টা প্রশ্নে করণ বলেন, সেসময় চেঞ্জিং রুমের বাইরে কি কেউ ছিল? এ প্রশ্নে সিদ্ধার্থ বলেন, বিস্তারিত বলতে হবে, এমন কথা কিন্তু ছিল না।

প্রসঙ্গত, বহুদিন ধরেই চুটিয়ে প্রেম করছেন সিদ্ধার্থ ও কিয়ারা। দুজনে জুটি বেধে অভিনয় করেছেন ‘শেরশাহ’ সিনেমায়। ২০২১ সালের ১২ অগস্ট মুক্তি পায় এই সিনেমাটি। খুব শীঘ্রই ‘যোদ্ধা’ ও ‘মিশন মজনু’ সিনেমা দুটি। এগুলোতেও একসাথে দেখা যাবে তাদের দুজনকে। ২০২০ সালে আফ্রিকান সাফারিতে একসঙ্গে বেড়াতে গিয়েছিলেন সিদ্ধার্থ ও কিয়ারা। সেই থেকেই তাদের সম্পর্কের বিষয়টি উঠে আসে গণমাধ্যমে।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url