Shraddha Kapoor : হাওয়া পাল্টে দেবেন শ্রদ্ধা

হাওয়া পাল্টে দেবেন শ্রদ্ধা
হাওয়া পাল্টে দেবেন শ্রদ্ধা

হাওয়া পাল্টে দেবেন শ্রদ্ধা


দীর্ঘদিন রাজত্ব করা বলিউড হঠাৎ করেই হতাশার চাদরে ঢাকা পড়েছে। একের পর এক বাম্পার হিট দক্ষিণী সিনেমার দাপটে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ছে বলিউডের সিনেমাগুলো। সাম্প্রতিক সময়ে মুক্তি পাওয়া প্রায় সব বলিউড সিনেমাই তুলে আনতে পারেনি খরচের টাকাও। এতে অনেকেই বলছেন, দর্শকরা বলিউডকে বয়কট করেছে।

এমন খড়ার মাঝে মুক্তির জন্য অপেক্ষায় রয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের প্রায় অর্ধ ডজন সিনেমা। এর প্রতিটি সিনেমাই বিগ বাজেটের। এতো টাকা লগ্নি করে সিনেমা বানানোয় শুরু থেকেই রয়েছে বেশ আলোচনায়। অনেকেই রয়েছেন আশঙ্কায়। তারা ভাবছেন, বাজেটের টাকাও কি উঠিয়ে আনতে পারবে সিনেমাগুলো।

শ্রদ্ধা কাপুর বর্তমানে ব্যস্ত রয়েছেন নির্মাতা লুভ রঞ্জনের একটি সিনেমার কাজ নিয়ে। যেখানে তিনি প্রথমবারের মতো অভিনয় করেছেন রণবীর কাপুরের সঙ্গে। সাম্প্রতিক সময়ে বলিউডের হালচাল প্রসঙ্গে শ্রদ্ধা কাপুর বলেন, ‘‘দর্শকরা বলিউডের সিনেমা দেখছেন না, এটা ভুল কথা। ভালো কাজের দর্শক সবসময়ই ছিল। তারা আছে এবং থাকবেও। সত্যি বলতে আমাদের দর্শকরা একটু বেশি আধুনিক হয়েছে। তারা নিজেদের গল্পই পর্দায় দেখতে চায়। পছন্দের তারকাদের কাছে ব্যতিক্রম কিছু প্রত্যাশা করে। সেই জায়গাতে আমার প্রতিটি সিনেমাই নিজেদের গল্পে নির্মিত হয়েছে। উপস্থাপনও একেবারে ভিন্ন।’’

তিনি আরো বলেন, ‘‘আমার একটি সিনেমার চরিত্রের সঙ্গে অন্য সিনেমার চরিত্রের মিল খুঁজে পেতেও দর্শকদের গবেষণা করতে হবে। চেষ্টা করছি ব্যতিক্রম কিছু উপহার দেওয়ার। আমার সিনেমাগুলো মুক্তি পেলে বলিউডের হওয়াই পাল্টে দেবে। সামনের বছরটি বলিউডের জন্য বিশেষ বছর হতে যাচ্ছে!’’

প্রসঙ্গত, স্টার কিড হিসেবেই বলিউডে যাত্রা করেন শ্রদ্ধা কাপুর। তার বাবা ছিলেন জনপ্রিয় অভিনেতা শক্তি কাপুর। ২০১০ সালে ‘টিন পাট্টি’ সিনেমায় ছোট একটি চরিত্রের মাধ্যমে সিনেমায় আত্মপ্রকাশ করেন তিনি। এর পরের বছরই মুখ্য চরিত্রে অভিনয় করেন ‘লাভ কা দ্য ইন্ড’ নামের একটি চলচ্চিত্রে। তবে তাকে জনপ্রিয়তা এনে দিয়েছিলো প্রণয়ধর্মী চলচ্চিত্র ‘আশিকি ২’।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url