Shakib Khan-Apu Biswas : অবশেষে ফিরলেন শাকিব, বিমানবন্দরে অপু

অবশেষে ফিরলেন শাকিব, বিমানবন্দরে অপু
অবশেষে ফিরলেন শাকিব, বিমানবন্দরে অপু

অবশেষে ফিরলেন শাকিব, বিমানবন্দরে অপু


ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান দীর্ঘ নয় মাস ছিলেন সুদূর যুক্তরাষ্ট্রে। অবশেষে নিজ দেশে ফিরলেন তিনি। ১৭ আগস্ট (বুধবার) দুপুরে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন এই নায়ক। প্রিয় অভিনেতার প্রত্যাবর্তনে বিমান বন্দরে উপস্থিত হয়েছিলেন দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা অসংখ্য ভক্ত। এ সময় তারা ফুল ও স্লোগান দিয়ে অভ্যর্থনা জানায় শাকিব খানকে। অবাক করা বিষয় হচ্ছে ঠিক একই সময় বিমানবন্দরে উপস্থিত ছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

গত বছরের নভেম্বর থেকে যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব পাওয়ার জন্য সে দেশে অবস্থান করছিলেন শাকিব। শর্ত পূরণ হওয়ায় ইতোমধ্যে দেশটির নাগরিকত্ব পেয়েছেন তিনি। এখন থেকে নিয়মিতই সে দেশে যাওয়া-আসা করবেন এই অভিনেতা। শুধু তাই নয়, সেখানে সিনেমাও করবেন বলে ঘোষণা দিয়েছেন তিনি।

শাকিব খান বিমানবন্দরে পা রাখার সময়, সেখানে দেখা গেছে তার প্রক্তন স্ত্রী অপুকে। এতে অনেকেরই মনে প্রশ্ন জেগেছে, তবে কি শাকিব-অপু দ্বন্দ্বের অবসান ঘটলো? তিনি কি শাকিবকে বরণ করতেই বিমানবন্দরে গিয়েছেন? কিন্তু না, আসল খবর হচ্ছে কলকাতায় যাচ্ছিলেন অপু বিশ্বাস। কাকতালিয়ভাবে তার বিমানের সময়সূচি এবং শাকিব খানের অবতরণের সময়সূচি মিলে যায়। এ কারণেই তিনি বিমানবন্দরে গিয়েছিলেন।

দেশের গন্ডি পেড়িয়ে এরমধ্যেই পশ্চিমবঙ্গের একটি সিনেমায় অভিনয় করেছেন অপু। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমার নাম ‘আজকের শর্টকাট’। এই সিনেমার প্রচারণার জন্যই কলকাতায় গেছেন তিনি। জানা গেছে তিনি দেশে ফিরবেন আগামী ২৫ আগস্ট। টালিগঞ্জের এ সিনেমায় অপুর সাথে দেখা যাবে গৌরব চক্রবর্তী, পরমব্রত চ্যাটার্জি, বিশ্বনাথ প্রমুখকে। ‘আজকের শর্টকাট’র গল্প লিখেছেন কিংবদন্তি সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। 

টালিউডের সিনেমায় যুক্ত হওয়া প্রসঙ্গে অপু বিশ্বস বলেন, ‘‘আমি মাঝে খুব মোটা হয়ে গিয়েছিলাম। বিশেষত ছেলে হওয়ার পর। তাছাড়া বাংলাদেশের সিনেমার চাপেই এতোদিন তেমনভাবে অন্যদিকে মন দিয়ে উঠতে পারিনি। পরমদা, গৌরবদার সঙ্গে কাজ করে আমি ভীষণ খুশি। আমি তো বাণিজ্যিক সিনেমার নায়িকা। তাই অভিনয়ের মাত্রা একটু চড়া। কিন্তু এই ধরনের সিনেমায় কেমন অভিনয় করতে হয়, তা গৌরবদা আমাকে শিখিয়েছেন।’’

প্রসঙ্গত, কাজ করতে গিয়ে শাকিব খান ও অপু বিশ্বাস দুজন দুজনকে ভালোবেসে ফেলেন। এরপর ২০০৮ সালে গোপনে তারা বিয়েও করেন। তবে তা দুজনের কেউই প্রকাশ করেননি। কিন্ত ২০১৭ সালে একটি টিভি চ্যানেলের লাইভে এসে শাকিব খানের সাথে বিয়ে ও সন্তানের খবর প্রকাশ করেন অপু। পাশাপাশি শাকিব খানের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগও সামনে আনেন তিনি। এতে দুজনার মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এরপরের বছরই তাদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়।

হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url