Samira Khan Mahi : শাকিব খান প্রসঙ্গে যা বললেন মাহি

শাকিব খান প্রসঙ্গে যা বললেন মাহি
শাকিব খান প্রসঙ্গে যা বললেন মাহি

শাকিব খান প্রসঙ্গে যা বললেন মাহি


বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। অভিনয় গুণ ও রুপের জাদুতে এই সুন্দরী ইতোমধ্যেই দর্শকদের নজর কেড়েছেন। শোনা যাচ্ছে চলচ্চিত্রে নাম লেখাচ্ছেন এই অভিনেত্রী। শুধু তাই নয় শুরুতেই অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের বিপরীতে। এমন গুঞ্জনই ভাসছে মিডিয়া পাড়ার বাতাসে।

এ বিষয়ে সামিরা খান মাহির কাছে জানতে চাওয়া হয়। প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘‘আমি এই বিষয়ে কিছুই জানিনা। সত্যিই জানিনা। সবাই এসব কী কথা বলছে? শাকিব খানের সঙ্গে যদি কাজের সুযোগ হয়, তাহলে অবশ্যই করব। তবে সেটা লুকিয়ে করবো না। কিন্তু বর্তমানে যে কথা উঠেছে সেটা সম্পূর্ণ ভিত্তিহীন। আমার সঙ্গে কেউ এ বিষয় নিয়ে কোনো যোগাযোগও করেনি।’’

বর্তমানে নাটকের শুটিং নিয়ে ব্যস্ত আছেন এই অভিনেত্রী। নাম ঠিক না হওয়া এই নাটকটি পরিচালনা করছেন নির্মাতা মাহমুদ মাহিন। এতে সামিরা খান মাহির বিপরীতে দেখা যাবে মুশফিক আর ফারহানকে। গ্রাম থেকে শহরে আসা খুব সাধারণ একটি মেয়ের চরিত্রে দেখা যাবে তাকে। বরাবর তিনি চঞ্চল-উচ্ছল চরিত্রে অভিনয় করলেও এ নাটকে একবারে শান্ত চরিত্রে অভিনয় করেছেন তিনি।

এদিকে, দীর্ঘ নয়মাস সুদূর আমেরিকায় ছিলেন চিত্রনায়ক শাকিব খান। গ্রীন কার্ড নিশ্চিত করে সম্প্রতি দেশে ফিরেছেন তিনি। এসেই নিজের বিয়ের কথা জানালেন, সাথে একাধিক নতুন চমকের কথাও বলেছেন এই অভিনেতা। সেসব থেকেই মূলত গুঞ্জনের সূত্রপাত। হয়তো আগামীতে শাকিবের নতুন কোনো সিনেমায় দেখা যেতে পারে সামিরা খান মাহিকে! এর জন্য অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url