Salman Khan-Somy Ali : সালমান খানের কুকীর্তি ফাঁস করলো প্রাক্তন প্রেমিকা

সালমান খানের কুকীর্তি ফাঁস করলো প্রাক্তন প্রেমিকা
সালমান খানের কুকীর্তি ফাঁস করলো প্রাক্তন প্রেমিকা

সালমান খানের কুকীর্তি ফাঁস করলো প্রাক্তন প্রেমিকা


বলিউড সুপারস্টার সালমান খানের প্রেমের কাহিনী প্রায় সবারই জানা। তার লিস্টে প্রেমিকার সংখ্যা অগনিত। ভারতের অনেক নামি দামী নায়িকাই তার জীবনসঙ্গী হওয়ার স্বপ্ন দেখেছেন। নব্বই দশকের সোমি আলি থেকে শুরু করে ঐশ্বরিয়া, ক্যাটরিনারাও ছিলেন সেই তালিকায়। কিন্তু কেউই শেষ পর্যন্ত স্থান পায়নি বলিউড ভাইজানের মনে। সালমানের এমন কীর্তিতে অনেকেই তাকে সিরিয়াল লাভার বলে ডাকেন।

তার কোনো প্রেমই সুন্দরভাবে শেষ হয়নি। প্রত্যেকের সাথেই বিচ্ছেদের পর শোনা গেছে বিভিন্ন অভিযোগ। এবার সালমানের কুকীর্তি প্রকাশ্যে আনলেন তার ক্যারিয়ারের শুরুর দিকের প্রেমিকা সোমি আলি। বহু মেয়েকেই নাকি হেনস্তা করতেন সালমান! এমনকি মারধরও নাকি করতেন তিনি। এমন কথাই জানিয়েছেন সোমি আলি।

সোমি আলি মূলত পাকিস্তানি বংশোদ্ভূত আমেরিকান অভিনেত্রী। তিনি একাধারে লেখিকা, চলচ্চিত্র নির্মাতা ও মডেল হিসেবে জনপ্রিয় ছিলেন। নব্বইয়ের দশকের শুরুতে বলিউডের সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। সেখান থেকেই তার সাথে প্রেম হয় সালমানের। সেসময় তাদের প্রেম কাহিনী ছিলো বেশ আলোচিত। যদিও তাদের সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। তবে প্রেম ভেঙ্গে গেলেও সালমানকে ভুলতে পারেন নি সোমি।

বিভিন্ন সময়ে বিভিন্ন অনুষ্ঠানে সালমানকে নিয়ে নানা ধরনের মন্তব্য করেছেন এই অভিনেত্রী। এবার সামাজিক মাধ্যমে সালমান খানের একটি পোস্টার শেয়ার করে বেশ কিছু বিস্ফোরক মন্তব্য করেছেন তিনি। সেই পোস্টে সোমি বলেছেন, ‘‘ও অনেক মেয়েকে হেনস্থা করেছে। দয়া করে ওকে পূজা করা বন্ধ করুন।’’ যদিও তিনি পোস্টে সরাসরি সালমানের নাম নেননি। তবে এটা যে তিনি সালমানকে নিয়েই লিখেছেন তা বলার অবকাশ থাকে না।

সালমান খানের সুপারহিট সিনেমা ‘ম্যায়নে পেয়ার কিয়া’। এই ছবিরই একটি পোস্টার শেয়ার করেছেন সোমি। তার ক্যাপশনে তিনি লেখেন, ‘‘একটা নারী নিগ্রহকারী। শুধু আমাকে না, সকলকেই নিগ্রহ করেছে। আমার মতো অনেক মেয়েকে সে হেনস্থা করেছেন। দয়া করে ওকে পূজা করা বন্ধ করুন। ও একটা ‘স্যাডিস্টিক সিক’। তার সম্পর্কে আপনাদের কোনো ধারণাই নেই।’’

এর আগে এই একই সিনেমার একটি গানের দৃশ্য পোস্ট করেছিলেন সোমি। তখনও সালমানের বিরুদ্ধে একই ধরনের অভিযোগ তুলেছিলেন তিনি। তখন তিনি বলেছিলেন, ‘‘বলিউডের হার্ভে উইনস্টেইন! তোমার মুখোশ একদিন ঠিক খুলবে। যে নারীদের তুমি নিগ্রহ করেছ তারা সকলে একদিন ঠিক সামনে আসবে আর সব কিছু ফাঁস করে দেবে। ঠিক ঐশ্বরিয়া রাই বচ্চনের মতো।’’ 

উল্লেখ্য, সোমি আলি তার পোস্টে ‘স্যাডিস্টিক’ ও ‘ওমেন বিটার’ শব্দ দুটি ব্যবহার করেছেন। ‘স্যাডিস্টিক’ কথাটির অর্থ হলো, এমন একজন নির্দয় মানুষ যে অন্যকে কষ্ট দিয়ে আনন্দ পায়, ইচ্ছে করে অন্যের জীবন দুর্বিষহ করে তোলে। আর ‘ওমেন বিটার’ শব্দটির অর্থ হল, মেয়েদের মারধর করা।

প্রসঙ্গত, সালমান খানের প্রেমিকার তালিকায় শুধু সোমি আলিই নন; আরো রয়েছেন সংগীতা বিজলানি, ঐশ্বরিয়া রাই বচ্চন, ক্যাটরিনা কাইফ থেকে ইউলিয়া ভান্তুরসহ অনেকেই। তবে বর্তমানে তিনি কোনো প্রেমের সম্পর্কে আছেন কিনা তা স্পস্ট নয়।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url