Sadia Jahan Prova : আমি একসময় ভালো ছিলাম

আমি একসময় ভালো ছিলাম: প্রভা
আমি একসময় ভালো ছিলাম: প্রভা

আমি একসময় ভালো ছিলাম: প্রভা


বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অন্য সবার মতো সামাজিক মাধ্যমে সরব আলোচিত ও সমালোচিত এই অভিনেত্রী। বিশেষ করে ইনস্টাগ্রামে নিয়মিতই পোস্ট করেন তিনি। ব্যক্তিগত জীবন থেকে শুরু করে বিভিন্ন কাজের খবর শেয়ার করেন প্রভা। পাশপাশি নিজের বিভিন্ন স্টাইলের সুন্দর সুন্দর ছবিও পোস্ট করেন এই অভিনেত্রী। সম্প্রতি একটি ছবি পোস্ট করেছেন তিনি। যে পোস্ট এখন রয়েছে আলোচনার কেন্দ্রবিন্দুতে।

গত ২৭ আগস্ট (শনিবার) সাদা জামা ও মাথায় ওড়না দেয়া কয়েকটি ছবি পোস্ট করেছেন প্রভা। এর ক্যাপশনে তিনি লিখেন, ‘‘আপনি যদি আমার সম্পর্কে কারো কাছ থেকে খারাপ কথা শুনে থাকেন, তবে যেনে রাখুন তাদের কাছে আমি এক সময় আমি ভালো ছিলাম। কিন্তু আপনাকে তারা তা বলবে না। আপনার কাছে তারা আমাকে খারাপভাবেই উপস্থাপন করবে।’’

হঠাৎ কাকে বা কাদের নিয়ে এই পোস্ট করলেন আর কি কারণেইবা এমন অনুভূতি ব্যক্ত করলেন তা জানাননি তিনি। প্রভার এই পোস্টে নেটিজেনরাও করছেন নানা ধরনের মন্তব্য। অনেক শুভাকাঙ্ক্ষিই তাকে মানুষের এমন আচরনে ভাবতে নিষেধ করেছেন। তারা বলেছেন, তুমি নিজের মতো করে এগিয়ে যাও। তুমিই ঠিক করবে কখন কি করা উচিত। অন্য কারো মন্তব্যে নিজেকে কখনো ছোট ভাববে না।

ব্যক্তিগত ও পেশাগত জীবনে অনেক চড়াই উতরাই পার করেছেন প্রভা। সেসব কঠিন সময়কে পেছনে ফেলে ফের ব্যস্ত হয়েছেন কাজে। অনেকটাই গুছিয়ে নিয়েছেন নিজের জীবন। এরমধ্যেই তার কাছের বন্ধু গায়ক ইমরানকে নিয়ে প্রেমের গুঞ্জন রটে। তাদের বিভিন্ন সময়ের আড্ডা দেয়া ও ঘুরতে যাওয়ার ছবি নিয়ে মিডিয়া পাড়ায় শুরু হয় কানাকানি। যদিও এ প্রসঙ্গে দুজনই দাবি করেছেন ‘তারা খুব ভালো বন্ধু’।

এমন গুঞ্জনের পর ইনস্টাগ্রামে পোস্ট করা ইমরানের সঙ্গে তোলা বেশ কিছু ছবি মুছে ফেলেন প্রভা। এমনকি জোর সমালোচনার মুখে কমেন্ট অপশনও বন্ধ করে দেন। তবে কিছুদিন হলো আবারো কমেন্ট অপশন উন্মুক্ত করে দিয়েছেন তিনি। ইনস্টাগ্রাম ঘুরে দেখা যায় নেটিজেনদের একটা অংশ প্রভা এবং তার কাজের প্রশংসা করছেন। আর বিকৃতমনা একটি শ্রেণী পূর্বের মতোই নোংরা ভাষায় আক্রমণ করে মন্তব্য করছেন।

হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url