Rasel Mia : বর্তমানে রাস্তায় ভ্যান চালাচ্ছেন রাসেল মিয়া

বর্তমানে রাস্তায় ভ্যান চালাচ্ছেন রাসেল মিয়া
বর্তমানে রাস্তায় ভ্যান চালাচ্ছেন রাসেল মিয়া

বর্তমানে রাস্তায় ভ্যান চালাচ্ছেন রাসেল মিয়া


বাংলাদেশে মুক্তি পাচ্ছে একের পর এক আলোচিত সিনেমা। সেই ধারাবাহিকতায় এবার আসছে ‘ভাইয়ারে’ নামের আরো একটি ছবি। ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে সিনেমাটির ট্রেলার। যা প্রশংসা কুড়াচ্ছে সর্ব মহলে। এমনকি এর ট্রেলার দেখে প্রশংসায় পঞ্চমুখ বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর। তিনি সবাইকে হলে গিয়ে সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন। 

‘ব্রেন এন্ড লাইফ হসপিটাল’ নিবেদিত ‘ভাইয়ারে’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন রাসেল মিয়া। সম্প্রতি তাকে দেখা গেছে ঢাকা শহরের অলিতে গলিতে ভ্যান চালাতে। শুধু তাই নয়, সাথে সিনেমার পোস্টার সজ্জিত করে মাইকিং করতেও দেখা গেছে তাকে। এসব আয়োজনই সিনেমার প্রচারের জন্য। তিনি দর্শকদের আমন্ত্রন জানিয়েছেন সিনেমা হলে গিয়ে ছবিটি দেখার জন্য।

এ প্রসঙ্গে জানতে চাইলে রাসেল মিয়া বলেন, ‘‘আমি নিজেই এখন সরাসরি দর্শকদের সাথে মিশতে চেয়েছি। তাই এমন পদ্ধতি অবলম্বন করে ছবির প্রচারণা করছি। এতে খুব অল্প সময়ের মধ্যেই ছবিটির প্রচার হচ্ছে। এভাবে আমি আগামী ২ সেপ্টেম্বর পর্যন্ত চালিয়ে যাবো ইনশাআল্লাহ।’’

এই অভিনেতা আরও বলেন, ‘‘ইতোমধ্যে ট্রেইলর প্রকাশ হয়েছে। তা দেখেই কাঁদছেন অনেক দর্শক। তারাতো মাত্র ২ মিনিটের ট্রেইলর দেখেই ইমোশনাল হয়ে গিয়েছেন, পুরো ছবিটা সিনেমা হলের বড় পর্দায় বসে দেখলে রক্ত মাংসের মানুষ হয়ে থাকলে সে না কেঁদে হল থেকে বের হতে পারবেন না। পারিবারিক সেন্টিমেন্টের এই ছবিটি সকল পরিবারের সদস্য হয়ে বেঁচে থাকবে।’’

আসছে ২ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে ‘ভাইয়ারে’। এই সিনেমার জন্য সকলের দোয়া ও ভালোবাসা চেয়েছেন রাসেল মিয়া। আলোচিত এই চলচ্চিত্রটি পরিচালনা করছেন রকিবুল আলম রকিব। এতে রাসেল ডিময়া ছাড়াও আরও অভিনয় করেছেন জারা, এলিনা শাম্মী, সিমান্ত আহমেদ, শবনম পারভীন, মাহমুদুল ইসলাম মিঠু, হেলেনা জাহাঙ্গীরসহ আরও অনেকে।

হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url